আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

‘তিনি ভালো করেই জানেন যে তিনি…’ টিম ইন্ডিয়ার বাইরে থাকা সত্ত্বেও রোহিত শর্মার প্রশংসা করলেন রিংকু সিং, দিলেন সেরা অধিনায়কের তকমা!!

Published on:

WhatsApp Group Join Now

Rinku Singh: আইপিএল 2024 শেষ। এখন টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 শুরু হতে চলেছে ২ জুন থেকে। এই মেগা ইভেন্টের জন্য নিউইয়র্কে পৌঁছেছে ভারতীয় দল। আইপিএলে ভালো পারফরম্যান্সের পর আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলে অন্তর্ভুক্ত করা হয়েছে সঞ্জু স্যামসন এবং যুজবেন্দ্র চাহালের মতো খেলোয়াড়দের। কিন্তু রিংকু সিং সুযোগ না পেয়ে বেশ হতাশ ভক্তরা। তবে রিংকু নিজেও এতে খুব একটা বিরক্ত নন এবং আসন্ন টুর্নামেন্টের আগে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার প্রশংসা করেছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়াতে নির্বাচিত না হওয়া নিয়ে খুব বেশি চিন্তিত নন রিঙ্কু সিং। তিনি বলেছেন যে অধিনায়ক রোহিত শর্মা তাকে কঠোর পরিশ্রম চালিয়ে যেতে বলেছেন কারণ ২ বছর পর একবার বিশ্বকাপ খেলতে হবে। দৈনিক জাগরণের সঙ্গে আলাপকালে রিংকু বলেন,

“ভালো পারফরম্যান্স সত্ত্বেও যখন তাকে দলে বাছাই করা হয় না, তখন একজনের একটু খারাপ লাগে। তবে এবার টিম কম্বিনেশনের কারণে আমি নির্বাচন করতে পারিনি। কোন সমস্যা নেই, আপনার হাতে নেই এমন কিছু নিয়ে খুব বেশি ভাবা উচিত নয়। হ্যাঁ, শুরুতে একটু চিন্তিত ছিলাম। তবে যা হয়, ভালোর জন্যই হয়। রোহিত ভাইয়া বিশেষ কিছু বললেন না। তিনি শুধু বলেছেন শুধু কঠোর পরিশ্রম করতে। দুই বছর পর আবার বিশ্বকাপ। বেশি চিন্তা করার দরকার নেই।”

1000007990 11Zon8214515111676722349, , 'তিনি ভালো করেই জানেন যে তিনি...' টিম ইন্ডিয়ার বাইরে থাকা সত্ত্বেও রোহিত শর্মার প্রশংসা করলেন রিংকু সিং, দিলেন সেরা অধিনায়কের তকমা!!

অধিনায়ক রোহিত শর্মার প্রশংসাও করেছেন রিংকু সিং। তিনি বলেন, “পুরো বিশ্ব দেখেছে তার অধিনায়কত্ব কতটা ভালো। ব্যক্তিগতভাবে আমার কথা বললে, আমি এ পর্যন্ত তাদের সঙ্গে মাত্র একটি সফর করেছি। আমি তার সাথে খুব একটা কথাও বলিনি। তিনি তরুণদের খুব সমর্থন করেন। সে শুধু চায় তরুণরা ভালো করুক এবং সে সবসময় বলে খেলতে এবং ভালো পারফর্ম করতে।”

আইপিএল 2023-এ স্প্ল্যাশ করার পরে, রিংকু সিং টিম ইন্ডিয়াতে প্রবেশ করেছিলেন। কিন্তু আইপিএল 2024-এ তার পারফরম্যান্স বিশেষ কিছু ছিল না। তিনি ১৪ ম্যাচে মাত্র ১৮.৬৭ গড়ে ১৬৮ রান করেছেন। এই সময়ের মধ্যে একটি হাফ সেঞ্চুরিও আসেনি তার ব্যাট থেকে।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.