আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপের দল থেকে বাদ পড়তে চলেছেন এই ৩ ভারতীয় খেলোয়াড়, অন্য কাউকে বাছাই করতে বিভ্রান্ত হচ্ছে BCCI !!

T20 World Cup 2024: মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হওয়া T20 বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড এই মাসের শেষের দিকে ঘোষণা করা হতে ...

Updated on:

T20 World Cup 2024: মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হওয়া T20 বিশ্বকাপ 2024-এর জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড এই মাসের শেষের দিকে ঘোষণা করা হতে পারে। এই সময়ে, এই খেলোয়াড়দের সম্পর্কে ভক্তদের মধ্যে দ্রুত আলোচনা চলছে, যারা আইপিএল 2024-এর সময় খুব মাঝারি পারফর্ম করছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ভক্তদের মতে, IPL-এ ফ্লপ প্রমাণিত ভারতীয় খেলোয়াড়দের মেগা ইভেন্টের জন্য নির্বাচিত দল থেকে বাদ দিতে পারেন দলের নির্বাচক। আমরা আপনাকে এমন 3 জন ভারতীয় খেলোয়াড় সম্পর্কে বিস্তারিত বলতে যাচ্ছি।

Rinku Singh
Rinku Singh

ভারতীয় দলের নির্বাচকরা শীঘ্রই 2024 সালের T-20 বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়া ঘোষণা করতে পারেন। এই সময়ে, কিছু ভক্ত বলছেন যে ভারতীয় দলের খেলোয়াড়রা যারা IPL 2024 তে ফ্লপ করছে তাদের টিম ইন্ডিয়ার স্কোয়াডের বাইরে থাকতে হতে পারে।ভক্তদের মতে, ভারতীয় দলে টিম ইন্ডিয়ার তরুণ ব্যাটসম্যান রিংকু সিংয়ের (Rinku Singh) নির্বাচন প্রায় নিশ্চিত বলে মনে করা হয়েছিল কিন্তু তিনি IPL-এ পুরোপুরি ফ্লপ করছেন, অন্যদিকে, ইশান কিশান (Ishan Kishan) এবং শ্রেয়াস আইয়ারও (Shreyas Iyer) ভাল পারফরম্যান্স করতে সম্পূর্ণভাবে ব্যর্থ হচ্ছেন।

Shreyas Iyer And Ishan Kishan , T20 World Cup 2024
Shreyas Iyer And Ishan Kishan

টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় রিঙ্কু সিং , শ্রেয়াস আইয়ার এবং ইশান কিশানের পারফরম্যান্স খুবই খারাপ। রিংকু সিং 2024 সালের IPL-এ 7 ম্যাচে 107 রান করেছেন, যেখানে শ্রেয়াস আইয়ার এই মৌসুমে 7 ম্যাচে 190 রান করেছেন। যেখানে উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণ ৮ ম্যাচের ৮ ইনিংসে ১৯২ রান করেছেন। এই তিন খেলোয়াড়ের পারফরম্যান্স দেখে ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে টিম ইন্ডিয়ার নির্বাচক কমিটি এই তিন খেলোয়াড়কে 2024 সালের T-20 বিশ্বকাপের জন্য স্কোয়াডের বাইরে রাখতে পারে।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপ থেকে বাদ পড়লেন হার্দিক পান্ডিয়া, IPL’এ বিধ্বংসী ব্যাটিং করা এই প্লেয়ার ছিনিয়ে নিলেন জায়গা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.