আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

গৌতম গম্ভীরকে প্রধান কোচ হিসাবে মানতে নারাজ এই ৩ ক্রিকেটার, নেবেন অবসরের সিদ্ধান্ত!!

Published on:

WhatsApp Group Join Now

Gautam Gambhir: রাহুল দ্রাবিড়ের পর টিম ইন্ডিয়ার পরবর্তী প্রধান কোচ কে হবেন? এ সংক্রান্ত খবরের বাজার গত কয়েক সপ্তাহ ধরে বেশ সরগরম। কিন্তু এখন এই প্রশ্নের উত্তর পাওয়া গেছে। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার গৌতম গম্ভীরকে টিম ইন্ডিয়াকে গাইড করার দায়িত্ব দেওয়া হবে। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে গম্ভীরের মেয়াদ শুরু হবে অর্থাৎ তিনি জুলাই থেকে দায়িত্ব নেবেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

গৌতম গম্ভীর তার স্পষ্টভাষী শৈলীর জন্য পরিচিত, যার কারণে তিনি বহুবার বিতর্কিত হয়েছেন। এমন পরিস্থিতিতে মনে করা হচ্ছে, তিনি যদি টিম ইন্ডিয়ার প্রধান কোচ হন, তাহলে অনেক ভারতীয় ক্রিকেটার ক্রিকেটকে বিদায় জানাতে পারেন।

টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি আইপিএল 2024-এ সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন। এতেই বোঝা যায় তার মধ্যে এখনো অনেক ক্রিকেট বাকি আছে। তবে গৌতম গম্ভীর প্রধান কোচ হওয়ার পর অবসরের ঘোষণা দিতে পারেন বিরাট।

Img 20240531 154730 65551974032844589862, , গৌতম গম্ভীরকে প্রধান কোচ হিসাবে মানতে নারাজ এই ৩ ক্রিকেটার, নেবেন অবসরের সিদ্ধান্ত!!

আসলে, বিরাট এবং গম্ভীরের মধ্যে ফাটল কারও কাছে গোপন নয়। আইপিএল 2023-এর গল্প এখনও মানুষের মনে বেঁচে আছে। যদিও আইপিএল 2024-এ দুজনেই একে অপরকে জড়িয়ে ধরেছিলেন, সম্পর্ক পুরোপুরি ঠিক আছে কিনা তা বলা কঠিন।

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা ২০২৪সালের T20 বিশ্বকাপের পর T20 ফর্ম্যাট থেকে অবসরের ঘোষণা দিতে পারেন। হিটম্যান খুবই প্রফুল্ল এবং শান্ত ক্যাপ্টেন। রাহুল দ্রাবিড়ও শান্ত প্রকৃতির। এমতাবস্থায় দুজনে মিলে গেলেও গৌতম গম্ভীরের স্বভাব সম্পূর্ণ বিপরীত। তার খুব আক্রমনাত্মক স্বভাব রয়েছে, যা তার ক্রিকেট খেলার দিনগুলিতে এবং আইপিএলে একজন পরামর্শদাতার ভূমিকা পালন করার সময় স্পষ্টভাবে দৃশ্যমান ছিল। এমন পরিস্থিতিতে রোহিত শর্মাও তাদের প্রধান কোচ হওয়ার সাথে সাথে ক্রিকেটকে বিদায় জানানোর সিদ্ধান্ত নিতে পারেন।

টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পান্ড্যের ক্যারিয়ার উজ্জ্বল। কিন্তু ইনজুরির কারণে তাকে অনেক সমস্যায় পড়তে হয়। 2023 বিশ্বকাপে চোট পাওয়ার পর ফিরে আসতে তার পুরো ৪ মাস লেগেছিল। এছাড়াও, তিনি টেস্ট ক্রিকেট খেলেন না, যেখানে তিনি ঘরোয়া সাদা বলের টুর্নামেন্ট খেলে অনেক দিন হয়ে গেছে। এমন পরিস্থিতিতে, গৌতম গম্ভীর প্রধান কোচ হওয়ার সাথে সাথেই হার্দিক পান্ডিয়াকে টিম ইন্ডিয়া থেকে বাদ দেওয়া হতে পারে এবং তিনি অবসরের ঘোষণা দিতে বাধ্য হতে পারেন।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.