আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Sunil Gavaskar: “অবসর নিয়ে নাও…” রোহিত শর্মার উপর ক্ষুব্ধ গাভাস্কার, করলেন বেফাঁস মন্তব্য !!

Sunil Gavaskar: ২০২৩ সালের ক্রিকেট বিশ্বকাপে (World Cup 2023) ভারতের অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) একটি উদ্ভট সূচনা করেছিল, যেটা তাকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শূন্য রানে ...

Published on:

Sunil Gavaskar: ২০২৩ সালের ক্রিকেট বিশ্বকাপে (World Cup 2023) ভারতের অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) একটি উদ্ভট সূচনা করেছিল, যেটা তাকে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শূন্য রানে আউট হতে দেখা গিয়েছিল। শুধু রোহিতই নন, সহকর্মী ওপেনিং ব্যাটসম্যান ইশান কিষাণ (Ishan Kishan) এবং মিডল অর্ডার তারকা ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারও (Shreyas Iyer) শূন্য রানে সাজঘরে ফিরে ছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Virat Kohli,Kl Rahul,Sunil Gavaskar
Virat Kohli And Kl Rahul

যদিও কেএল রাহুল (KL Rahul) এবং বিরাট কোহলি (Virat Kohli) ভারতকে উদ্ধার করেছিলেন, দলকে ৬ উইকেটের জয় নিশ্চিত করতে সাহায্য করেছিলেন। এরই মাঝে ভারতীয় ক্রিকেট কিংবদন্তি সুনীল গাভাস্কার (Sunil Gavaskar) অধিনায়ক রোহিতের কাছ থেকে যা দেখেছিলেন তাতে সন্তুষ্ট হননি, বিশেষ করে বিবেচনা করে যে তিনি ২০১৯ সালের সংস্করণে ৫ একটি শতরান হাকিয়ে ছিলেন।

Rohit Sharma,Sunil Gavaskar
Rohit Sharma

২০১৯ ওডিআই বিশ্বকাপে রোহিত ছিলেন ভারতের সেরা ব্যাটার। কিন্তু ২০২৩ সালের অভিযান রোহিত শুরু করে একটি খারাপ ইনিংস এর মাধ্যমে। ম্যাচ থেকে রোহিতের দুর্বল প্রত্যাবর্তনের পিছনে গাভাস্কারের (Sunil Gavaskar) একটি বড় কারণ ছিল তার পায়ের কাজ স্পষ্টভাবে ধীর হওয়া।

Sunil Gavaskar
Sunil Gavaskar

গাভাস্কার স্টার স্পোর্টস এ বলেছেন, “২০১৯ সালের শেষ টুর্নামেন্টে, ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা পাঁচটি শতরান এবং কয়েকটি অর্ধশত করেছিলেন। এইবার, যা তার শেষ বিশ্বকাপ হতে পারে, তিনি প্রথম খেলায় শূন্য দিয়ে শুরু করেছেন।

ফুটওয়ার্ক শুরু করার জন্য স্পষ্টভাবে ধীর, এবং এটি তাকে ইনকামিং ডেলিভারির জন্য দুর্বল করে তোলে। যদি তিনি ২০১৯ ছন্দ পুনরায় আবিষ্কার করতে পারেন, তবে ভারত তাদের প্রচারে খুব ভাল শুরুর আশ্বাস পাবে।”

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.