আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023:”বেশি দিন টিকবে না ভারত…” বিশ্বকাপের আগে বেফাঁস মন্তব্য করলেন সৌরভ গাঙ্গুলী !!

WhatsApp Group Join Now World Cup 2023: ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) শুরু হতে হাতে গুনতি মাত্র কয়েকটি দিনের অপেক্ষা। ইতিমধ্যে এই ২০২৩ বিশ্বকাপ ...

Updated on:

WhatsApp Group Join Now

World Cup 2023: ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) শুরু হতে হাতে গুনতি মাত্র কয়েকটি দিনের অপেক্ষা। ইতিমধ্যে এই ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) খেলার জন্য ভারতের মাটিতে পৌঁছে গিয়েছেন প্রায় সকল দলই। তারা সকলেই শুরু করে দিয়েছে তাদের অনুশীলন পর্ব। পাশাপাশি বিশ্বকাপ শুরু হওয়ার আগেই প্রত্যেকটি দল খেলবে তাদের প্রস্তুতি ম্যাচ। এছাড়া ভারতীয় দলও শনিবার গুয়াহাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ খেলবে। যেখানে ইতিমধ্যেই ভারতীয় দল পৌঁছে গিয়েছে গুয়াহাটিতে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Indian Cricket Team, World Cup 2023
Indian Cricket Team

ভারতের মাটিতে ২০১১ সালের পর ২০২৩ সালে আবারও বিশ্বকাপ অনুষ্ঠিত হচ্ছে। যার কারণে ভারতীয় দলের কাছে রয়েছে ২০২৩ বিশ্বকাপ (WC 2023) জেতার বড়ো সুযোগ। পাশাপাশি বর্তমানে খুবই দুর্দান্ত ছন্দে রয়েছে রোহিত শর্মার (Rohit Sharma) নেত্রাদ্বীন দল। ভারতীয় দল কিছুদিন আগে অস্ট্রেলিয়াদের বিরুদ্ধে ২-১ ব্যবধানে ওডিআই সিরিজ জিতেছে। একই সঙ্গে ভারতীয় দল আইসিসি ওডিআই র‍্যাঙ্কিংতে শীর্ষস্থানে জায়গা করে নিয়েছেন। আর এটাই ভারতীয় দলকে অনেকটাই আত্মবিশ্বাস জোগাতে পারে। এছাড়া ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) মনে করছেন ভারতীয় দল বিশ্বকাপে এমনই ছন্দ ধরে রাখবে।

Sourav Ganguly,World Cup 2023
Sourav Ganguly

কলকাতায় অনুষ্ঠিত হওয়া একটি অনুষ্ঠানে গাঙ্গুলী সাংবাদিকদের বলেছেন, “যেকোনো দলের পক্ষে বিশ্বকাপ একটি বড় টুর্নামেন্ট। এই টুর্নামেন্ট চলবে এক মাসেরও বেশি সময়। ভারতের জন্য এই বিশ্বকাপ খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। এর অন্যতম কারণ হলো এবারের বিশ্বকাপ ভারতের মাটিতেই হবে। যার কারনে ভারতীয় দল অবশ্যই পছন্দের দল। আমি আশা করছি ভারতীয় দল আগামী ৪৫ দিন খুবই ভালো খেলবে। ভারতীয় দল বর্তমানে খুবই দুর্দান্ত ছন্দে রয়েছে। যার কারনে আমরা ভালো কিছু আশা করতেই পারি।”

Sourav Ganguly,World Cup 2023
Sourav Ganguly

এছাড়া সৌরভ গাঙ্গুলী আরও বলেন, “ভারতের মাটিতে রোহিত শর্মাদের হারানোটা অতটাও সহজ হবে না। ভারতীয় দল ঘরের মাটির সুবিধা পাবেন। প্রত্যেকটি ম্যাচেই সমার্থক খেলা দেখতে আসবে। যেটা ভারতীয় দলের কাছে বাড়তি সুবিধা। স্বাভাবিকভাবেই আমার কাছে ২০২৩ বিশ্বকাপের ভারত পছন্দের দল। কিন্তু এটাও মাথায় রাখতে হবে অনিশ্চয়তার খেলা হলো ক্রিকেট। যার কারনে যখন তখন বড় দুর্ঘটনা ঘটে যেতে পারে। তবে আমার মনে হয় অন্যান্য দলের থেকে ভারতীয় দল এগিয়ে থাকবে।”

আরও পড়ুন

Sourav Ganguly: “এমন সম্মান খুবই কম পেয়েছি…” জীবনের সেরা সম্মান পেলেন সৌরভ, নিজেই করলেন খোলসা !!

World Cup 2023: আবার একবার প্রতারণার শিকার হলেন সঞ্জু স্যামসন, তার জায়গা দখল করলেন রোহিতের ‘চামচা’ !!

Asia Cup 2023: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগেই ইন্ডিয়ার একাদশ হলো ফাঁস, দলে জায়গা পেলেন না এই মারখুটে ব্যাটসম্যান !!

About Author
2.