আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: ভারতীয় ভক্তদের জন্য সুখবর, পাকিস্তানের বিরুদ্ধে দলে এন্ট্রি নিচ্ছেন শুভমান গিল !!

Published on:

WhatsApp Group Join Now

World Cup 2023: ভারতীয় দলে এমন একটি পরিস্থিতি এসে দাঁড়িয়েছিল যে মনে হচ্ছিল বেশ কিছু ম্যাচে খেলতে পারবে না তিনি। আবার অনেকেই ধরে নিয়েছিলেন যে ২০২৩ বিশ্বকাপে (World Cup 2023) আর তাকে পাওয়া যাবে না।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Indian Cricket Team
Indian Cricket Team

কিন্তু অবশেষে ডেঙ্গি রোগের মুকাবিলা করে খুবই দ্রুতই সুস্থ হয়ে উঠছেন ভারতের তরুণ ওপেনার শুভমান গিল (Shubman Gill)। শুধু তাই নয় চির প্রতিদ্বন্দ্বী দল পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামার জন্য বুধবারই আমেদাবাদে যাওয়ার কথা রয়েছে গিলের। এই কারণেই গিলের খেলার সম্ভাবনা আরও বেড়ে উঠছে চির শত্রু দলের বিপক্ষে।

পাশাপাশি ভারতীয় বোর্ডের একটি সূত্রের খবরে জানা গিয়েছে যে, “গিল বুধবার চেন্নাই থেকে বাণিজ্যিক বিমানে আমেদাবাদে গিয়ে পৌঁছাবেন। আর সেখানেই তিনি বিশ্রাম নেবেন। এই পুরো ব্যাপারটা ভারতীয় চিকিৎসক দলের অধীনে থাকবে।”

Shubman Gill
Shubman Gill

পাশাপাশি মঙ্গলবার ভারতীয় দলের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর বলেছেন, “গিল খুবই দ্রুত সুস্থ হয়ে উঠছেন। তাকে হসপিটাল থেকে হোটেলে এনে রাখা হয়েছে। ওর উপর মেডিকেল টিমের নজর রয়েছে। পাশাপাশি গিলের প্রত্যেক দিনের পরিস্থিতির খবর আমাদের জানাচ্ছেন। আশা করা যায় সে খুবই দ্রুত জাতীয় দলের সঙ্গে যোগ দেবেন।”

Vikram Rathour
Vikram Rathour

কিন্তু এখন প্রশ্ন হচ্ছে, দলে তাকে নেওয়া হলেও এমন বড় একটি রোগের পর গিল খেলার অবস্থায় থাকবেন কিনা সেটাও দেখার বিষয়। কারণ বিগত কয়েকদিন গিলের কোন সম্পর্ক ছিল না ব্যাট বলের সঙ্গে। এমন পরিস্থিতিতে যদি শুভমানকে শনিবার পাকিস্তানের বিরুদ্ধে খেলতে হয় তাহলে তাকে খুবই দ্রুত সুস্থ হয়ে উঠতে হবে। এখন সময় সব কিছু বলে দেবে।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.