আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

KKR’এর এই খেলোয়াড়কে হৃদয় দিয়ে ফেলেছেন শাহরুখ কন্যা সুহানা, গোপনে সারছেন ডেটিং!!

Published on:

WhatsApp Group Join Now

Suhana Khan: বলিউড ও ক্রিকেটের সম্পর্ক অনেক পুরনো। এমনকি বর্তমানে, অনেক ভারতীয় খেলোয়াড় রয়েছেন যাদের স্ত্রীরা ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন বা এখনও কাজ করছেন। এদিকে, একটি বড় খবর বেরিয়ে আসছে এবং মনে হচ্ছে ক্রিকেটারের প্রেমে পড়েছেন আরেক বলিউড অভিনেত্রী। এই অভিনেত্রী আর কেউ নন, বলিউড সুপারস্টার শাহরুখ খানের মেয়ে সুহানা খান। আসুন আমরা আপনাকে বলি যে তিনি কোন খেলোয়াড়ের সাথে ডেটিং করছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সুহানা খান সম্প্রতি জঘান ছবিতে ডেবিউ করেছেন। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পাওয়া আর্চিস ছবিতে তাকে দেখা গেছে। এ ছাড়া তিনি ক্রিকেটও খুব পছন্দ করেন। সম্প্রতি সমাপ্ত আইপিএল 2024-এ, সুহানা কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) প্রায় সমস্ত ম্যাচ দেখতে স্টেডিয়ামে পৌঁছেছিলেন। যাইহোক, সুহানার ম্যাচ দেখতে আসা কেবল কেকেআরকে সমর্থন করার জন্য নয়, তিনি এই দলের খেলোয়াড়দেরও তার হৃদয় দিয়েছিলেন। বলা হচ্ছে সুহানা খান এবং রিংকু সিং একে অপরকে ডেট করছেন।

Img 20240529 163720 55435098465769454407, , Kkr'এর এই খেলোয়াড়কে হৃদয় দিয়ে ফেলেছেন শাহরুখ কন্যা সুহানা, গোপনে সারছেন ডেটিং!!

টিম ইন্ডিয়ার শক্তিশালী ব্যাটসম্যান রিংকু সিংকে ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলে রাখা হয়নি। এতে ভক্তরা খুবই হতাশ। কিন্তু অন্যদিকে রিংকু এ নিয়ে খুব একটা চিন্তিত নন এবং রিজার্ভ খেলোয়াড় হিসেবে আমেরিকা চলে গেছেন। এদিকে এই তরুণ খেলোয়াড়কে নিয়ে বেরিয়ে আসছে বড় খবর। মিডিয়া রিপোর্টে দাবি করা হচ্ছে যে রিংকু এবং সুহানা খান একে অপরকে ডেট করছেন, তবে আপাতত তারা একটি জিনিস গোপন রাখার সিদ্ধান্ত নিয়েছেন।

রিংকু সিং আইপিএল 2023-এ কলকাতা নাইট রাইডার্সের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন, তারপরে তিনি টিম ইন্ডিয়াতে অভিষেকের সুযোগও পেয়েছিলেন। কিন্তু আইপিএল 2024-এ রিংকুর পারফরম্যান্স বিশেষ কিছু ছিল না। তিনি ১৪ ম্যাচে ১৮.৬৭ গড় গড়ে ১৬৮ রান করেন, যার মধ্যে একটি হাফ সেঞ্চুরিও ছিল না।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.