আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

MI’এর হয়ে এই মৌসুমেই শেষ ম্যাচ খেলেছেন রোহিত শর্মা,IPL 2025’এ যোগ দেবেন এই ফ্র্যাঞ্চাইজিতে!!

Updated on:

WhatsApp Group Join Now

Rohit Sharma: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭ তম আসর শুরুর আগে, মুম্বাই ইন্ডিয়ান্স রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়ে সবাইকে অবাক করে দিয়েছে। তার জায়গায় গুজরাট টাইটান্সের লেনদেন করা হার্দিক পান্ডিয়াকে দলের নেতৃত্বের দায়িত্ব দেওয়া হয়েছে। তবে টিম ম্যানেজমেন্টের এই সিদ্ধান্ত ভালো যায়নি। মুম্বাই আইপিএল 2024-এ প্লে অফ রেস থেকে বাদ পড়া প্রথম দল হয়ে উঠেছে। এদিকে এবার একটি বড় খবর সামনে আসছে। আইপিএল 2025 মেগা নিলামের আগে মুম্বাই ইন্ডিয়ান্স রোহিত শর্মাকে ধরে রাখবে না। আমাদের এই বিষয়ে বিস্তারিত তথ্য দেওয়া যাক।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসলে, আইপিএল 2025 থেকে মেগা নিলাম অনুষ্ঠিত হবে। অর্থাৎ সব ফ্র্যাঞ্চাইজি সর্বোচ্চ ৪ জন খেলোয়াড় ধরে রাখতে পারবে। এর সাথে ১ জন বিদেশী খেলোয়াড়কে ধরে রাখার অপশনও পাওয়া যাবে। তবে টিম ইন্ডিয়ার প্রাক্তন খেলোয়াড় এবং বিখ্যাত ধারাভাষ্যকার আকাশ চোপড়া বিশ্বাস করেন যে মুম্বাই ইন্ডিয়ান্স রোহিত শর্মাকে ধরে রাখবে না।

আকাশের মতে, হয় রোহিত শর্মা নিজেই মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে যাবেন বা ফ্র্যাঞ্চাইজি নিজেই তাকে ধরে রাখবে না। এমন পরিস্থিতিতে ২০২৪ সালের আইপিএলে মুম্বাইয়ের হয়ে শেষ ম্যাচ খেলেছেন রোহিত।

Img 20240531 154730 51028974658394978013, , Mi'এর হয়ে এই মৌসুমেই শেষ ম্যাচ খেলেছেন রোহিত শর্মা,Ipl 2025'এ যোগ দেবেন এই ফ্র্যাঞ্চাইজিতে!!

তার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও শেয়ার করে, আকাশ চোপড়া চারজন খেলোয়াড়ের নাম দিয়েছেন যাদের মুম্বাই ইন্ডিয়ানস আগামী বছর ধরে রাখতে পারবে। তারা বলেছিল,

“মুম্বাই ইন্ডিয়ান্স রোহিত শর্মাকে ধরে রাখবে না। হয় রোহিত শর্মা নিজেই চলে যাবেন নয়তো দল তাকে ছেড়ে দেবে। আমার মনে হয় রোহিত শর্মা মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে শেষ ম্যাচ খেলেছেন। আপনি আর রোহিত শর্মাকে মুম্বাই ইন্ডিয়ান্সের জার্সিতে দেখতে পাবেন না।

আকাশ চোপড়া বিশ্বাস করেন যে মুম্বাই ইন্ডিয়ান্স আইপিএল 2025-এ সূর্যকুমার যাদব, হার্দিক পান্ড্য, জসপ্রিত বুমরাহ এবং তিলক ভার্মাকে ধরে রাখবে। এর বাইরে বিদেশি খেলোয়াড় হিসেবে টিম ডেভিডকে ধরে রাখতে পারে ফ্র্যাঞ্চাইজি। তিনি বলেছিলেন যে ঈশান কিষাণ তার উচ্চ মূল্যের সাথে বেঁচে থাকেননি। এমতাবস্থায় তাকে ছেড়ে দেওয়া যেতে পারে।

আরও পড়ুন ।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.