Rohit Sharma: T20 বিশ্বকাপের আগে ঘরোয়া মাটিতে টানা ১০ টি সিরিজ জিতেও খুশি নন রোহিত শর্মা, বললেন “আমাদের এই জায়গায় কাজ করতে হবে”

Rohit Sharma: হায়দারাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে রবিবার ভারত তৃতীয় টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচে ৬ উইকেটে বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়াকে পরাজিত করে এবং২-১ ব্যবধানে জিতে নেয় তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এই নির্ধারক ম্যাচে বিশ্বের এক নম্বর দল ভারত প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় টস জিতে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

৭ উইকেটে ১৮৬ রান করে অস্ট্রেলিয়া, ভারত তা অর্জন করে ১৯.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে। ভারতীয় দল তার মাটিতে এই জয়ের সাথে জিতলো ১০ টি সিরিজ। তবে তার সত্বেও দলকে অধিনায়ক রোহিত শর্মা বলেছেন যে অনেক কাজ করতে হবে তার ডেথ বোলিং নিয়ে।

রোহিত শর্মা ম্যাচের পর বললেন, “এই জায়গাটার সঙ্গে আমার অনেক স্মৃতি জড়িয়ে আছে। ভারতীয় দলের হয়েও তাছাড়া যখন আমি ডেকান চার্জের হয়ে খেলতাম। ম্যাচ উইনার হিসেবে প্রতিটি ম্যাচে নতুন খেলোয়াড়ের আসা

একটি ভালো লক্ষণ। এই সিরিজ জুড়ে, আমরা অনেক সুযোগ নিয়েছি এবং সাহসের সাথে খেলাটি চালিয়েছি। আমাদের ডেথ বোলিং নিয়ে অনেক কাজ করতে হবে। তবে একটা বিষয়ও আছে আমাদের দলের কিছু বোলার বিরতির পর দলে ফিরছেন”।

ভারতীয় দলের শুরুটা খুব একটা ভালো ছিল না অস্ট্রেলিয়ার ১৮৭ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে এবং দল ৩০ রানের স্কোর পর্যন্ত হারিয়ে ফেলে দুই ওপেনারের উইকেট। আর এক অধিনায়ক রোহিত শর্মা ও কে এল রাহুল 17 রান করে আউট হন।

তবে এরপর তৃতীয় উইকেটে ৬২ বলে ১০৪ রানের সেঞ্চুরি করে সূর্য কুমার যাদব ও বিরাট কোহলি জুটি গড়ে কাছাকাছি নিয়ে আসেন দলের জয়কে। ৩৬ বলে ৫টি বাউন্ডারি ও ছক্কার সাহায্যে সূর্য কুমার ৬৯ রানের দুর্দান্ত ইনিংস খেলেন।

Rohit Sharma: “রোহিতের সময় শেষ…” ভারতীয় ক্যাপ্টেনের উপর ক্ষুব্ধ প্রাক্তন ইংলিশ অধিনায়ক, নিলেন একহাত !!

Leave a Comment