আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: “আমার অনেক বড় ভুল হয়েছে…” বিশ্বকাপে ভারতীয় দলে এই খেলোয়াড়কে সুযোগ না দেওয়ার জন্য আফসোস প্রকাশ করলেন রোহিত শর্মা !!

Published on:

WhatsApp Group Join Now

ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) যেখানে ভারতীয় দল নিজেদের অনবদ্য পারফরম্যান্স দেখিয়ে যাচ্ছে। কিন্তু ব্যাটসম্যান শিবম দুবে (Shivam Dube) , যিনি IPL-এর ১৭ তম মরসুমে স্প্ল্যাশ করেছেন, ICC T20 বিশ্বকাপ ২০২৪-এ খারাপভাবে ফ্লপ হয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তিনি দুটি ব্যাক টু ব্যাক ম্যাচে সস্তায় আউট হয়েছেন, যার কারণে তাকে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিংয়েরও সম্মুখীন হতে হয়েছে। শিবম দুবে (Shivam Dube) IPL ২০২৪-এ চেন্নাই সুপার কিংসের (CSK) হয়ে ভাল পারফর্ম করেছিলেন। এই কারণে তিনি (শিবম দুবে) বিশ্বকাপ দলে প্রবেশ করেন। কিন্তু এখন তার খারাপ পারফরম্যান্স দেখে প্রশ্ন উঠছে শিবম দুবেকে নিয়ে।

এদিকে, কিছু ভক্ত বলছেন যে ২৩ বছর বয়সী ভারতীয় অলরাউন্ডারকে শিবম দুবের জায়গায় ২০২৪ সালের T20 বিশ্বকাপে অন্তর্ভুক্ত করা উচিত ছিল । টিম ইন্ডিয়ার ICC T20 বিশ্বকাপ ২০২৪ ভালো শুরু হয়েছে। রোহিত শর্মা (Rohit Sharma) অ্যান্ড কোম্পানি দুটি ব্যাক টু ব্যাক ম্যাচ জিতে তাদের অভিযানকে এগিয়ে নিয়ে গেছে।

এ সময় কয়েকজন খেলোয়াড় তাদের বিস্ফোরক পারফরম্যান্স দিয়ে দর্শকদের মুগ্ধ করেন। কিন্তু শিবম দুবের ফ্লপ ব্যাটিং ভারতীয় ভক্তদের হৃদয়ে আঘাত করেছে। IPL ২০২৪-এ দুর্দান্ত ব্যাটিং করার পরে, শিবম দুবে বিশ্বকাপ ২০২৪ টিমে প্রবেশ করেছিলেন। চেন্নাই সুপার কিংসের (CSK) প্রতিনিধিত্ব করার সময় তাকে বিপজ্জনক দেখাচ্ছিল।

Shivam Dube And Abhishek Sharma, T20 World Cup 2024
Shivam Dube And Abhishek Sharma

এমন পরিস্থিতিতে ২০২৪ সালের T20 বিশ্বকাপেও (T20 World Cup 2024) একই ছন্দে দেখা যাবে বলে আশা করা হচ্ছিল। যাইহোক, এটি ঘটেনি এবং শিবম দুবে তার সস্তা পারফরম্যান্সে ভারতীয় টিম ম্যানেজমেন্টকে হতাশ করেছিলেন। একই সময়ে, এখন বলা হচ্ছে শিবম দুবের জায়গায় ২৩ বছর বয়সী ভারতীয় অলরাউন্ডার বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত হওয়ার যোগ্য ছিলেন।

এই খেলোয়াড়ের আর কেউ নয় বরং ভারতীয় তরুণ অলরাউন্ডার অভিষেক শর্মা (Abishek Sharma) । IPL ২০২৪-এ, তিনি তার বিস্ফোরক ব্যাটিং দিয়ে ভক্তদের হৃদয়ে ছাপ রেখেছিলেন। IPL ২০২৪-এ, সানরাইজার্স হায়দ্রাবাদের (SRH) হয়ে খেলার সময় অভিষেক শর্মা (Abishek Sharma) ২০০-এর বেশি স্ট্রাইক রেটে ব্যাট করেছিলেন। ওপেনার হিসেবে তাকে অসাধারণ লাগছিল।

এসময় তার নির্ভীক ও আক্রমণাত্মক মনোভাব দেখা যায়। তার ঝড়ো ইনিংসের কারণে, অভিষেক শর্মা হায়দরাবাদের হয়ে অনেক ম্যাচ জিতেছিলেন। এছাড়া বোলিং দিয়ে দলকে শক্তিশালী করেছেন তিনি। ১৬ ম্যাচের ১৬টি ইনিংসে, তিনি ২০৪.২১ স্ট্রাইক রেটে ৪৮৪ রান করেন, যার মধ্যে তিনটি অর্ধশতক রয়েছে। ৪ ইনিংসে বোলিং করে ৭.২৮ ইকোনমিতে ২টি উইকেট নেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: জল্পনার ঘটলো অবসান, বিশ্বকাপ দলে সরাসরি এন্ট্রি নিচ্ছেন রিংকু সিং !!
About Author

Leave a Comment

2.