আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: হেড কোচ রাহুল দ্রাবিড়কে বিদায়ী ভাষণ দিতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়লেন রোহিত শর্মা, দিলেন বড় বিবৃতি !!

Updated on:

WhatsApp Group Join Now

গতকাল রোহিত শর্মার (Rohit Sharma) বিধ্বংসী ব্যাটিং এবং দলের ভালো পারফর্মেন্সের দরুন আয়ারল্যান্ডকে ৮ উইকেটে পরাজিত করেছে টিম ইন্ডিয়া। এবার T20 বিশ্বকাপের শিরোপা জিতে ICC ট্রফি জেতার জন্য ভারতীয় ভক্তদের অপেক্ষার অবসান ঘটাতে চাইছে নীল জার্সি গায়ে দল। প্রধান কোচ রাহুল দ্রাবিড়কে (Rahul Dravid) একটি স্মরণীয় বিদায় উপহার দিতে চায় টিম ইন্ডিয়া। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এদিকে রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) সঙ্গে কাটানো সময়ের কথা মনে করে আবেগপ্রবণ হয়ে পড়েন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। আসলে, টিম ইন্ডিয়ার বর্তমান প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের মেয়াদ ২০২৪ সালের T20 বিশ্বকাপের মাধ্যমে শেষ হবে। তিনি ২০২১ সালের নভেম্বরে রবি শাস্ত্রীর পরে ২ বছরের জন্য এই পদটি গ্রহণ করেছিলেন।

তাদের সময়সূচী ওয়ানডে বিশ্বকাপ ২০২৪-এর পরে শেষ হওয়ার কথা ছিল, তবে এটি ২০২৪ সালের জুন পর্যন্ত বাড়ানো হয়েছিল। এর পরেও দ্রাবিড়কে তার মেয়াদ বাড়ানোর জন্য অনুরোধ করা হয়েছিল, কিন্তু তিনি প্রত্যাখ্যান করেছিলেন।

এরই ধারাবাহিকতায় আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচের আগে রাহুল দ্রাবিড়ের সঙ্গে কাটানো সময়ের কথা মনে রেখেছেন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা। সাংবাদিকদের সাথে কথা বলার সময় রোহিত শর্মা বলেছিলেন যে তিনি রাহুল দ্রাবিড়কে নিজের কোচিংয়ের কাজ এগিয়ে নিতে বলেছিলেন, কিন্তু তিনি তা প্রত্যাখ্যান করেছিলেন।

Rohit Sharma And Rahul Dravid
Rohit Sharma And Rahul Dravid

রোহিত বলেন, “আমি তাকে থাকার জন্য বোঝানোর চেষ্টা করেছি, কিন্তু স্পষ্টতই তার অনেক কিছুর যত্ন নেওয়া দরকার, আমি ব্যক্তিগতভাবে তার সাথে আমার সময় উপভোগ করেছি।”

রোহিত আরও বলেন, “আয়ারল্যান্ডের বিপক্ষে যখন আমি অভিষেক করি তখন তিনিই ছিলেন আমার প্রথম আন্তর্জাতিক অধিনায়ক। আমি যখন টেস্ট ম্যাচের জন্য দলে আসি, তাকে খুব কাছ থেকে খেলতে দেখেছি। তিনি আমাদের সকলের জন্য একজন মহান আদর্শ।”

রোহিত শর্মা রাহুল দ্রাবিড়ের প্রশংসা করে বলেছেন যে তার নির্দেশনায় আমরা অনেক টুর্নামেন্ট এবং সিরিজ জিতেছি এবং দলকে কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে অনেকবার সাহায্য করেছেন দ্রাবিড়।

হিটম্যান বলেছেন, “রাহুল ভাই যখন কোচ হিসেবে এখানে আসেন, আমি তার কাছ থেকে অনেক কিছু শিখতে চেয়েছিলাম এবং আমি তাতে সফল হয়েছিলাম। কয়েকটি বাদে, আমি মনে করি আমরা সব বড় টুর্নামেন্ট এবং সিরিজ জিতেছি। আমি তার সাথে কাজ করে সবকিছু উপভোগ করেছি।”

আরও পড়ুন। Rohit Sharma: বড় ধাক্কা খেতে চলেছে ভারত, T20 বিশ্বকাপের পরেই অবসর নেবেন ক্যাপ্টেন রোহিত শর্মা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.