আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ভারত-ইংল্যান্ড নয়, ২০২৪ সালের T20 বিশ্বকাপের প্রধান দাবিদার এই দল, চমকপ্রদ ভবিষ্যদ্বাণী নাসির হুসেনের!!

Published on:

WhatsApp Group Join Now

আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজের আয়োজনে টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 শুরু হয়েছে, প্রাথমিক ম্যাচগুলোতেই দারুণ উত্তেজনা দেখা যাচ্ছে। ৫ জুন এই মেগা ইভেন্টে অভিযান শুরু করতে চলেছে ভারতীয় দল। এদিকে, ভক্তদের পাশাপাশি অনেক অভিজ্ঞ ক্রিকেটারই টুর্নামেন্টে জয়ী দল নিয়ে তাদের সম্ভাবনার কথা জানিয়েছেন। এই সময়ে ইংল্যান্ড দলের প্রাক্তন অধিনায়ক নাসির হুসেনও ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী দল নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024 শুরু হওয়ার পর থেকেই ক্রিকেট ভক্তদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। ভারতীয় সমর্থকরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন আয়ারল্যান্ডের বিরুদ্ধে ৫ জুন অনুষ্ঠিতব্য ম্যাচের জন্য। এদিকে, ইংল্যান্ড ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক নাসের হুসেন ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী দল সম্পর্কে তার বড় ভবিষ্যদ্বাণী করেছেন। এই সময়ে, তিনি আশা প্রকাশ করেছেন যে ২০২১ সালের শিরোপা বিজয়ী অস্ট্রেলিয়া চ্যাম্পিয়ন হবেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড এবং রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলকে বাদ দিয়ে।

Img 20240501 161600 33143794613571217763, , ভারত-ইংল্যান্ড নয়, ২০২৪ সালের T20 বিশ্বকাপের প্রধান দাবিদার এই দল, চমকপ্রদ ভবিষ্যদ্বাণী নাসির হুসেনের!!

সাবেক ইংলিশ অধিনায়ক নাসির হুসেন মনে করেন, এবার মিচেল মার্শের নেতৃত্বে অস্ট্রেলিয়া ক্রিকেট দল ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিততে পারে। কিছু সমর্থক আরও বলেন, অস্ট্রেলিয়ান ক্রিকেট দলকে অন্য দলের চেয়ে শক্তিশালী মনে হচ্ছে। দলে অন্তর্ভুক্ত খেলোয়াড়, ট্র্যাভিস হেড, মিচেল স্টার্ক এবং প্যাট কামিন্স আইপিএল 2024-এ দুর্দান্ত পারফর্ম করেছিলেন। অন্যান্য খেলোয়াড়দের কাছ থেকেও ভালো পারফরম্যান্স আশা করা যায়।

ভক্তরা বলছেন যে অস্ট্রেলিয়া ছাড়াও, রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল এবং ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড দলও ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জয়ের দাবিদার। এছাড়া পাকিস্তান স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ এবং নিউজিল্যান্ড ও দক্ষিণ আফ্রিকার দলও শিরোপা জিততে পারে।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.