আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

টিম ইন্ডিয়ার হেড কোচ হওয়ার জন্য আবেদন জানিয়েছেন অমিত শাহ এবং নরেন্দ্র মোদী সহ ৩০০০ জন, বার হলো সম্পূর্ণ তালিকা !!

Published on:

WhatsApp Group Join Now

Team India: টিম ইন্ডিয়ার পরবর্তী অ্যাসাইনমেন্ট হল T20 বিশ্বকাপ ২০২৪, যা ২ জুন থেকে আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজের মাটিতে শুরু হবে। এর সঙ্গে ভারতীয় ক্রিকেট দলের বর্তমান প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) মেয়াদও শেষ হবে। এমন পরিস্থিতিতে নতুন প্রধান কোচের খোঁজ শুরু করেছে BCCI । বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বোর্ড নতুন প্রধান কোচের জন্য আবেদনপত্র আহ্বান করেছিল, যা জমা দেওয়ার শেষ তারিখ ছিল ২৭ মে। নরেন্দ্র মোদি (Narendra Modi) থেকে মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) , BCCI-এর লোকেরাও এই পদের জন্য আবেদন করেছেন। বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া টিম ইন্ডিয়ার নতুন প্রধান কোচের পদের জন্য ৩০০০ টিরও বেশি আবেদন পেয়েছে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi), স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) , গ্রেট ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার (Sachin Tendulkar) এবং প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) নামও এতে রয়েছে। ইন্ডিয়ান এক্সপ্রেস তাদের প্রতিবেদনে দাবি করেছে যে অনেক বড় ব্যক্তিত্বের নামে BCCI-তে জাল আবেদন পাঠানো হয়েছে।

Team India
Team India

এটি উল্লেখযোগ্য যে অনেক মিডিয়া রিপোর্ট দাবি করছে যে বর্তমান প্রধান কোচ রাহুল দ্রাবিড়কে (Rahul Dravid) তার মেয়াদ এক বছর বাড়ানোর জন্য অনুরোধ করা হয়েছিল, কিন্তু তিনি প্রত্যাখ্যান করেছিলেন। রাহুলকে ২০২১ সালের নভেম্বরে রবি শাস্ত্রীর (Ravi Shastri) অধীনে টিম ইন্ডিয়াকে গাইড করার দায়িত্ব দেওয়া হয়েছিল।

তার সময়সূচী ছিল ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপ পর্যন্ত। তবে এটি জুন ২০২৪ পর্যন্ত বাড়ানো হয়েছিল। তবে বলা হচ্ছে, দ্রাবিড় মামলাটি আর নিতে চান না।প্রাক্তন ভারতীয় খেলোয়াড় গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) টিম ইন্ডিয়ার নতুন প্রধান কোচের দৌড়ে এগিয়ে বলে মনে হচ্ছে।

সূত্রের বিশ্বাস, গৌতমের নাম খুব শীঘ্রই আনুষ্ঠানিকভাবে অনুমোদিত হতে পারে। গৌতম গম্ভীর (Gautam Gambhir) IPL ২০২৪-এ কলকাতা নাইট রাইডার্সের (KKR) মেন্টর ছিলেন এবং বেগুনি জার্সি দল একতরফা ফ্যাশনে শিরোপা জিতেছিল। বলা হচ্ছে, IPL চলাকালীনই গৌতমের সঙ্গে BCCI প্রাথমিক কথা বলেছিল।

আরও পড়ুন।
About Author

Leave a Comment

2.