Alastair Cook: ‘ইচ্ছে করেই পিচে হেঁটেছেন অশ্বিন’ এবার রবিচন্দ্রন অশ্বিনকে নিয়ে মুখ খুললেন অ্যালেস্টার কুক

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

Alastair Cook: রাজকোটে তৃতীয় টেস্টে ভারত বনাম ইংল্যান্ডের মধ্যে প্রথমে ব্যাট করে স্কোরবোর্ডে টিম ইন্ডিয়া বড় রান তুলেছিল, পরবর্তীতে অবশ্য ব্যাটে নেমেই মারমুখি রুপ নিয়েছে ইংল্যান্ডের বেন স্টোকসরা। ৩৫ ওভার শেষে দুই উইকেট হারিয়ে তারা তুলেছে ২০৭ রান।দিনটি ব্যাটারদের জন্য হলেও আজ অবশেষে নিজের লক্ষ্য ছুঁতে পারলেন ভারতের তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিন।ইংলিশ ওপেনার জ্যাক ক্রলির উইকেট নিয়ে তিনি ব্যাক্তিগত ৫০০ উইকেটের গণ্ডি ছুঁয়ে ফেললেন এবং একই সাথে তিনি হলেন বিশ্বক্রিকেটের নবম বোলার হলেন যিনি এই নজির গড়েছেন।তিনি ভারতীয় বোলার দের মধ্যে দ্বিতীয় স্থানে উঠলেন যিনি ৫০০ উইকেট নিয়েছেন।

গোটা ক্রিকেট বিশ্ব অশ্বিনের গড়া এই রেকর্ড উদযাপন করছেন।তবে এই তারকা স্পিনারকে একপ্রকার মজার ছলেই একহাত নিলেন প্রাক্তন ইংলিশ ক্রিকেটার অ্যালেস্টার কুক। টিএনটি স্পোর্টসে ধারাভাষ্য চলাকালীন তিনি (Alastair Cook) দাবি করেন যে পিচের মাঝের দিকটা অশ্বিন নাকি ইচ্ছাকৃত ভাবে নষ্ট করেছে যাতে বল করার সময় ও পিচ থেকে সবরকম সাহায্য পায়।

১৬ ফেব্রুয়ারি,শুক্রবার রাজকোটে তৃতীয় টেস্টের দ্বিতীয় দিনের খেলা খেলতে নামে ভারত ও ইংল্যান্ড।ব্যাট করতে নেমেই তাড়াতাড়িই প্যাভিলিয়নে ফিরে যান ভারতের দুই ব্যাটার রবীন্দ্র জাদেজা ও কুলদীপ যাদব। তারপরে ম্যাচের হাল ধরেন নবাগত উইকেটকিপার ব্যাটার ধ্রুব জুড়েল ও তারকা অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন। দুজন মিলে গড়ে তোলেন একটি বড় পার্টনারশিপ,যা টিম ইন্ডিয়াকে ৪০০ রানের গন্ডি পার করিয়ে দেয়।

আরও পড়ুন: Varun Aaron: দীর্ঘদিন জাতীয় দলের বাইরে, এবার প্রথম শ্রেণীর ক্রিকেট থেকে অবসর নেওয়ার সিদ্ধান্ত নিলেন বরুণ অ্যারন

ভারতের ইনিংস শেষ হলে ইংলিশ ব্যাট করতে নামে।আর এই সময় নিজের ৫০০ উইকেট তুলতে সফল হন রবিচন্দ্রন অশ্বিন।ইংল্যান্ডের ওপেনার জ্যাক ক্রলিকে প্যাভিলিয়নে ফেরানোর পর আনন্দে গোটা স্টেডিয়াম উচ্ছাস করে। ভারতীয় ক্রিকেট সমর্থকেরা এই রেকর্ডে যথেষ্ট খুশি হলেও, তা হয়তো পছন্দ হয়নি ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার কুকের।

টিএনটি স্পোর্টসে ধারাভাষ্য করাকালীন একপ্রকার মজার ছলে তিনি কটাক্ষ করেন যে পিচ থেকে সবরকম সাহায্য নিতে ভালোবাসে অশ্বিন। তিনি (Alastair Cook) আরও দাবি করেন যে অশ্বিন নাকি ইচ্ছাকৃতভাবেই পিচের মাঝখান নষ্ট করেছেন,যাতে ওর বল করতে সুবিধা হয়।

Google, Alastair Cook, Alastair Cook: 'ইচ্ছে করেই পিচে হেঁটেছেন অশ্বিন' এবার রবিচন্দ্রন অশ্বিনকে নিয়ে মুখ খুললেন অ্যালেস্টার কুক

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও। 

Leave a Comment