আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

World Cup 2023: বিরাট কোহলির জন্য বিশ্বকাপ হবে হাতছাড়া, এই কারণেই ভারতের জেতা হচ্ছে না ট্রফি !!

World Cup 2023: আর মাত্র কয়েকটি দিনের অপেক্ষা। তারপর শুরু হতে চলেছে ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। যেটা আয়োজিত হতে চলেছে ভারতের মাটিতে। এই একদিনের ...

Published on:

World Cup 2023: আর মাত্র কয়েকটি দিনের অপেক্ষা। তারপর শুরু হতে চলেছে ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। যেটা আয়োজিত হতে চলেছে ভারতের মাটিতে। এই একদিনের বিশ্বকাপে মোট ১০ টি দল অংশগ্রহণ করবেন। যার মধ্যে রয়েছে, ভারত, পাকিস্তান, অস্ট্রেলিয়া ইংল্যান্ড, আফগানিস্তান, নেদারল্যান্ড, বাংলাদেশ, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা এবং নিউজিল্যান্ড। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পাশাপাশি এই ২০২৩ সালের বিশ্বকাপ (World Cup 2023) অনুষ্ঠিত হতে চলেছে ৫ অক্টোবর থেকে। যতদিন গড়াচ্ছে তত সমর্থকদের মনে উল্লাস আকাঙ্ক্ষা বাড়তেই রয়েছে। বর্তমানে শুধু একটাই অপেক্ষা, ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023) শুরু হওয়ার। আসুন আজ আপনাদের মাধ্যমে তুলে ধরবো ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) শিরোপা ভারতীয় দল কি কারনে জিতবে না।

Virat Kohli,Rohit Sharma,World Cup 2023
Virat Kohli And Rohit Sharma

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা ওপেনার রোহিত শর্মা (Rohit Sharma)। পাশাপাশি বর্তমান ভারতীয় অধিনায়ক তিনি। অপরদিকে বিশ্ব ক্রিকেট ইতিহাসে শ্রেষ্ঠতম একজন ব্যাটসম্যান হলেন বিরাট কোহলি (Virat Kohli)। বিরাট ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক। পাশাপাশি আমরা বিরাট এবং রোহিতের জুটির সম্পর্কে সকলেই জানি। তাদের বন্ধুত্ব যেন ভাই ভাইয়ের মত। যেটা মাঠে এবং মাঠের বাইরে আমরা সচরাচর দেখে থাকি।

Virat Kohli,World Cup 2023
Virat Kohli

বিরাট যতই সোশ্যাল মিডিয়া বা ক্যামেরার সামনে রোহিত শর্মার প্রশংসা করুক না কেন, পিছনে রোহিতের খারাপটাই চান। এখন আপনাদের মনে হতেই পারে এমন বড়ো কথা বলার কারণ? আসলে ভিরাট কোহলি খুবই স্বার্থপর একজন খেলোয়াড়। সে দেশের হয়ে কম নিজের হয়ে বেশি খেলে। যেটা আমরা এর আগেও দেখেছি। এর মধ্যে একটি উদাহরণ হল ধীরে ধীরে বেশি বল খেয়ে নিজের শতরান পূর্ণ করা।

Rohit Sharma,World Cup 2023
Rohit Sharma

কিন্তু এবার বিরাট কোহলির জন্যই ২০২৩ এশিয়া কাপে শিরোপা রোহিত শর্মার হাতে উঠবে না। এর অন্যতম কারণ হলো বিরাট কোহলে নিজেই। আমরা সকলেই জানি এর আগে ২০১৯ বিশ্বকাপে বিরাট কোহলি ভারতীয় দলের অধিনায়ক ছিলেন। সেখানে তারই নেতৃত্বে ভারতীয় দল সেমিফাইনালে উঠে নিউজিল্যান্ডের বিরুদ্ধে পরাজিত হয়েছিল। তাই বিরাট কোহলি চাইবেন না যে তারই বন্ধু রোহিত শর্মা ২০২৩ বিশ্বকাপের (World Cup 2023) শিরোপা জয় লাভ করুক। এক কথায় বিরাট কোহলির জন্যই ভারত এবার বিশ্বকাপ জিততে পারবে না।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.