আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: নাতাশার সঙ্গে ডিভোর্সের পর এই মিস্ট্রিগার্লের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন হার্দিক পান্ডিয়া !!

Published on:

WhatsApp Group Join Now

বর্তমানে জিম্বাবুয়ের বিরুদ্ধে T20 সিরিজ খেলতে ব্যস্ত টিম ইন্ডিয়া। তবে, টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) নিয়ে বড় খবর বেরিয়ে আসছে। হার্দিকের জন্য গত কয়েক মাস উত্থান-পতনে পূর্ণ ছিল। IPL ২০২৪ চলাকালীন, তাকে ভক্তদের সমালোচনা এবং ঘৃণার মুখোমুখি হতে হয়েছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এর পরে, তার স্ত্রী নাতাসা স্ট্যানকোভিচের সাথে তার বিবাহবিচ্ছেদের খবর প্রকাশিত হয়েছিল।২০২৪-এর বিশ্বকাপের শেষের দিকে ডিভোর্সের ব্যাপার প্রায় স্পষ্ট হয়ে গিয়েছিল। কিন্তু এখন মনে হচ্ছে হার্দিকের (Hardik Pandya) জীবনে অবশেষে একটি ভালো সময় এসেছে এবং তিনি তার উপযুক্ত জীবনসঙ্গী খুঁজে পেয়েছেন।

আসলে, একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে, যাতে হার্দিক পান্ডিয়াকে একটি মেয়ের সঙ্গে দেখা যাচ্ছে। ভিডিওটিতে দুজনের মধ্যে অনেক ঘনিষ্ঠতা দেখে অনুরাগীরা অনুমান করছেন যে দুজনেই খুব শীঘ্রই বিয়ে করতে পারেন।

ভক্তদের সন্দেহও সঠিক বলে মনে হচ্ছে কারণ ভিডিওতে হার্দিক (Hardik Pandya) এবং তার সাথে থাকা মিস্ট্রি গার্ল ম্যাচিং পোশাক পরে আছেন। তাদের দুজনেরই পরনে কালো বিন্দু সহ সাদা রানের পোশাক।

Hardik Pandya
Hardik Pandya

আসলে, হার্দিক পান্ডিয়ার সঙ্গে দেখা এই রহস্য মেয়েটির নাম প্রাচি সোলাঙ্কি। তিনি পেশায় একজন মেকআপ আর্টিস্ট। তিনি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে হার্দিকের ভিডিওটি শেয়ার করেছেন। শুধু হার্দিক নয়, প্রাচি পুরো পান্ডিয়া পরিবারের সঙ্গে ছবি তুলেছেন এবং শেয়ার করেছেন। তিনি ক্রুনাল পান্ডিয়া এবং তার স্ত্রী পাংখুরি এবং পোষা কুকুরের সাথে ছবি শেয়ার করেছেন।

এই সমস্ত ছবি এবং ভিডিওগুলি গত কয়েক ঘন্টা ধরে সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছে। ভিডিও এবং ছবিতে প্রাচি সোলাঙ্কিকে পান্ডিয়া পরিবারের খুব ঘনিষ্ঠ দেখা যাচ্ছে। এছাড়াও, তিনি টিকাও পেয়েছেন, যা দেখে কিছু ভক্ত বলছেন যে তিনি হার্দিকের সাথে নিয়ে করতে চলেছেন প্রাচী।

কিন্তু প্রাচী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের গল্পে একটি পোস্ট শেয়ার করে সবাইকে চমকে দিয়েছেন। তিনি লিখেছেন যে হার্দিক এবং তার পোশাক একই রকম হওয়া নিছক কাকতালীয়। তিনি হার্দিকের ভক্ত হিসাবে দেখা করেছিলেন। তার পুরো পরিবার ছিল খুবই ভদ্র। তাই, পরিস্থিতি না জেনে নিজের মত করে গল্প বানানো উচিত নয়।

আরও পড়ুন। Hardik Pandya: বিশ্বকাপে জেতার পর হার্দিককে বিশেষ উপহার দিলেন ক্যাপ্টেন রোহিত, ভিডিও হলো ভাইরাল !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.