“আমি দলকে এগিয়ে নিয়ে…” রোহিত শর্মার থেকে অধিনায়কত্ব ছিনিয়ে নিয়ে নীরবতা ভাঙলেন হার্দিক, করলেন বেফাঁস মন্তব্য !!

WhatsApp Group Join Now
Google News Follow

Hardik Pandya: IPL 2024 শুরু হতে আর মাত্র 4 দিন বাকি, প্রথম ম্যাচটি ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে খেলা হবে। আসন্ন আসরের প্রস্তুতিতে ব্যস্ত সব দলই, এদিকে আসন্ন সংস্করণ শুরুর আগে সংবাদ সম্মেলনে ৫ বারের শিরোপাজয়ী মুম্বাই ইন্ডিয়ান্সের নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), ফ্র্যাঞ্চাইজির সাবেক অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) সম্পর্কে একটি বড় বিবৃতি দিয়েছেন, যা নিয়ে ক্রিকেট বিশ্বে তুমুল আলোচনা হচ্ছে।

Hardik Pandya
Hardik Pandya

আইপিএল 2024 নিলামের ঠিক আগে, মুম্বাই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) রোহিত শর্মার (Rohit Sharma) পরিবর্তে দলের অধিনায়ক হিসাবে ঘোষণা করেছিল। 5 বারের শিরোপা জয়ী মুম্বাই ইন্ডিয়ান্স দলকে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে IPL 2024 খেলতে দেখা যাবে।

এদিকে, 22 শে মার্চ থেকে শুরু হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের 17 তম সংস্করণের ঠিক আগে, হার্দিক পান্ডিয়া মুম্বাই ইন্ডিয়ান্সের প্রাক্তন অধিনায়ক রোহিত শর্মা সম্পর্কে একটি বড় বক্তব্য দিয়েছেন। সংবাদ সম্মেলনে রোহিত শর্মা সম্পর্কে কথা বলার সময় তিনি বলেন,

“প্রথমত, এটা আলাদা কিছু হবে না, যদি আমার কারো সাহায্যের প্রয়োজন হয় সে আমাকে সাহায্য করতে থাকবে। এই দল যা কিছু অর্জন করেছে তার অধিনায়কত্বে অর্জন করেছে এবং আমি তা এগিয়ে নিয়ে যেতে চাই।”

Rohit Sharma
Rohit Sharma

টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক রোহিত শর্মার নেতৃত্বে মুম্বাই ইন্ডিয়ান্স দল ৫ বার আইপিএলের শিরোপা জিতেছিল। রোহিত শর্মা 2013 থেকে 2023 সাল পর্যন্ত মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক ছিলেন। আইপিএল 2024 নিলামের ঠিক আগে, তারকা অলরাউন্ডার হার্দিক পান্ড্যকে দলের অধিনায়ক ঘোষণা করা হয়েছিল।

গুজরাট টাইটানস থেকে ট্রেড করে মুম্বাই ইন্ডিয়ান্সে ফিরে আসা তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে দলের অধিনায়ক করা হলে ভক্তরা মুম্বাই ইন্ডিয়ান্সের টিম ম্যানেজমেন্টের উপর তাদের অসন্তোষ প্রকাশ করেছিলেন। দল। মিডিয়া অ্যাকাউন্টটি আনফলো করেছে।

Google, Hardik Pandya, &Quot;আমি দলকে এগিয়ে নিয়ে...&Quot; রোহিত শর্মার থেকে অধিনায়কত্ব ছিনিয়ে নিয়ে নীরবতা ভাঙলেন হার্দিক, করলেন বেফাঁস মন্তব্য !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Rishabh Pant: ৪৫৪ দিন পরে প্রত্যাবর্তন পন্থের! চোখে ‘জল’ Google-রও, কুর্নিশ জানাল Youtube-ও

Leave a Comment