KKR-এ যোগদান করার জন্য গৌতম গম্ভীর পাচ্ছেন খেলোয়াড়দের তুলনায় বেশি পারিশ্রমিক, অ্যামাউন্ট জানলে যাবেন চমকে !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ 2024 (IPL 2024) এর আগে, অনেক ফ্র্যাঞ্চাইজি তাদের নিজ নিজ ক্যাম্পে বড় পরিবর্তন করেছিল, যার প্রভাব তাদের পারফরম্যান্সেও দৃশ্যমান। একই ধারাবাহিকতায় কলকাতা নাইট রাইডার্স (KKR) আবারও প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীরকে তাদের ক্যাম্পে অন্তর্ভুক্ত করেছে। তবে দলের মেন্টরের ভূমিকায় থাকবেন গম্ভীর। আগে, গম্ভীর লখনউ সুপার জায়ান্টস এর জন্য একই ভূমিকা পালন করছিলেন, কিন্তু এখন তিনি কেকেআরকে চ্যাম্পিয়ন করার জন্য প্রস্তুত হয়েছেন।

Img 20240402 163437 42840055017197850350, Kkr, Kkr-এ যোগদান করার জন্য গৌতম গম্ভীর পাচ্ছেন খেলোয়াড়দের তুলনায় বেশি পারিশ্রমিক, অ্যামাউন্ট জানলে যাবেন চমকে !!

এদিকে, একটি চমকপ্রদ রিপোর্ট বেরিয়ে আসছে, যেখানে দাবি করা হয়েছে যে গৌতম গম্ভীর কলকাতায় যোগ দেওয়ার জন্য খেলোয়াড়দের চেয়ে বেশি পারিশ্রমিক নিয়েছেন।

আইপিএল 2024 নিলামে, কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) 24.75 কোটি টাকা খরচ করে অভিজ্ঞ অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার মিচেল স্টার্ককে তাদের ক্যাম্পে অন্তর্ভুক্ত করেছে। এটি আইপিএলের ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল কেনাকাটা। তবে, সাম্প্রতিক মিডিয়া রিপোর্টে দাবি করা হয়েছে যে কেকেআর মিচেল স্টার্কের চেয়ে গৌতম গম্ভীরের জন্য বেশি অর্থ ব্যয় করেছে।

Img 20240402 163437 58958978789542790013, Kkr, Kkr-এ যোগদান করার জন্য গৌতম গম্ভীর পাচ্ছেন খেলোয়াড়দের তুলনায় বেশি পারিশ্রমিক, অ্যামাউন্ট জানলে যাবেন চমকে !!

কেকেআর-এ যোগ দেওয়ার জন্য গম্ভীর 25 কোটি রুপি পারিশ্রমিক পাচ্ছেন, যা তাকে আইপিএল ইতিহাসের সবচেয়ে ব্যয়বহুল কোচিং স্টাফ সদস্য করে তুলেছে। যাইহোক, গৌতমের আগমনের সাথে, কেকেকারেও একটি পরিবর্তন দৃশ্যমান হয়, যা তার জন্য ব্যয় করা অর্থকে সমর্থন করে।

গৌতম গম্ভীরের নেতৃত্বে কলকাতা নাইট রাইডার্স 2012 এবং 2014 সালে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শিরোপা জিতেছিল। কিন্তু এর পরও ফ্র্যাঞ্চাইজির পারফরম্যান্স খারাপ হতে থাকে। শিরোপা জেতা তো দূরের কথা, বেগুনি জার্সির দলটিকে এমনকি প্লে-অফে পৌঁছতেও লড়াই করতে দেখা গেছে।

তবে এই মৌসুমে গৌতম গম্ভীর আবার ফ্র্যাঞ্চাইজিতে যোগ দেওয়ার পর দলের পারফরম্যান্সে উন্নতি হয়েছে। মৌসুমের প্রথম দুই ম্যাচেই তারা পিছিয়ে জিতেছে। প্রথমে তারা সানরাইজার্স হায়দ্রাবাদকে পরাজিত করে এবং পরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে পরাজিত করে।

20240328 125058, Kkr, Kkr-এ যোগদান করার জন্য গৌতম গম্ভীর পাচ্ছেন খেলোয়াড়দের তুলনায় বেশি পারিশ্রমিক, অ্যামাউন্ট জানলে যাবেন চমকে !!

Google, Kkr, Kkr-এ যোগদান করার জন্য গৌতম গম্ভীর পাচ্ছেন খেলোয়াড়দের তুলনায় বেশি পারিশ্রমিক, অ্যামাউন্ট জানলে যাবেন চমকে !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Virat Kohli: “এত স্লো খেললে ম্যাচ…” KKR-এর বিরুদ্ধে ম্যাচ হেরে গিয়ে মেজাজ হারালেন ফাফ ডু প্লেসিস, কোহলিকে নিলেন একহাত !!

Leave a Comment