আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বড় ধাক্কা, IPL 2024 এর আগে ICC কর্তৃক নিষিদ্ধ সানরাইর্জাস হায়দ্রাবাদ দলের এই ভয়ঙ্কর খেলোয়াড় !!

IPL 2024: আইপিএল 2024 শুরুর কাউন্টডাউন শুরু হয়ে গেছে। সব দলই এখন তাদের চূড়ান্ত প্রস্তুতিতে। এবারের মৌসুমের প্রথম ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও ...

Updated on:

IPL 2024: আইপিএল 2024 শুরুর কাউন্টডাউন শুরু হয়ে গেছে। সব দলই এখন তাদের চূড়ান্ত প্রস্তুতিতে। এবারের মৌসুমের প্রথম ম্যাচে মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। কিন্তু তার আগেই বড় ধাক্কা খেয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ দল। আইপিএলের আগে হায়দরাবাদ দলের এক খেলোয়াড়কে নিষিদ্ধ করেছে আইসিসি। এখন আইসিসির নিষেধাজ্ঞার পর এই খেলোয়াড়কে ভবিষ্যতের ম্যাচে অসুবিধায় পড়তে হতে পারে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আসলে, শ্রীলঙ্কা ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গাকে বাংলাদেশের বিপক্ষে দুই টেস্টের সিরিজে নিষিদ্ধ করেছে আইসিসি। সোমবার অবসর প্রত্যাহার করে টেস্ট ক্রিকেট দলে ফিরেছেন তিনি। কিন্তু এখন আইসিসি তাকে বাংলাদেশের বিরুদ্ধে সদ্য সমাপ্ত সিরিজের তৃতীয় ওয়ানডেতে আম্পায়ারের সিদ্ধান্ত থেকে ভিন্নমত পোষণ করার জন্য আর্টিকেল 2.8 লঙ্ঘনের জন্য দোষী সাব্যস্ত করেছে। আমাদের জানিয়ে দেওয়া যাক যে এই বছর হাসরাঙ্গা সানরাইজার্স হায়দ্রাবাদ দলের হয়ে খেলতে চলেছেন।

Img 20240320 1952177112661133986061236, Ipl 2024, বড় ধাক্কা, Ipl 2024 এর আগে Icc কর্তৃক নিষিদ্ধ সানরাইর্জাস হায়দ্রাবাদ দলের এই ভয়ঙ্কর খেলোয়াড় !!

ওয়ানিন্দু হাসারাঙ্গা আইপিএলে অংশগ্রহণ করতে সক্ষম হবেন তবে প্রাথমিক ম্যাচের আগেই তাকে বাদ দেওয়া হয়েছে। এমতাবস্থায় আইপিএল সংক্রান্ত এই নিষেধাজ্ঞা তাদের ওপর কোনো প্রভাব ফেলবে না। প্রথম দুই সপ্তাহের জন্য ঘোষিত আইপিএলের সময়সূচী অনুসারে, সানরাইজার্স হায়দ্রাবাদ কলকাতায় 23 মার্চ কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলবে। তারা 27 মার্চ মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচের জন্য হায়দ্রাবাদে যাবেন এবং তারপর 31 মার্চ গুজরাট টাইটানসের বিপক্ষে ম্যাচের জন্য আহমেদাবাদে পৌঁছাবেন।Google, Ipl 2024, বড় ধাক্কা, Ipl 2024 এর আগে Icc কর্তৃক নিষিদ্ধ সানরাইর্জাস হায়দ্রাবাদ দলের এই ভয়ঙ্কর খেলোয়াড় !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

IPL 2024: “মুম্বাই ইন্ডিয়ান্সের শিবির বিভক্ত…” MI দলের খেলোয়াড়দের নিয়ে বেফাঁশ মন্তব্য করলেন প্রাক্তন অধিনায়ক !!

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment