আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: বড় ধাক্কা খেলেন কিং কোহলির ভক্তরা, T20 বিশ্বকাপ খেলবেন না বিরাট কোহলি !!

Updated on:

WhatsApp Group Join Now

শনিবার, রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ভারতীয় দলের স্কোয়াডের কিছু খেলোয়াড় আমেরিকা এবং ওয়েস্ট ইন্ডিজে খেলার জন্য আসন্ন T-20 বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য আমেরিকার উদ্দেশ্যে রওনা হয়েছেন। কিছু খেলোয়াড় সোমবার, ২৭ মে আমেরিকার উদ্দেশ্যে রওনা হবেন। এই সময়ে ভারতীয় দলের অভিজ্ঞ খেলোয়াড় বিরাট কোহলিকে (Virat Kohli) দলের সঙ্গে দেখা যায়নি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এখন তাকে নিয়ে একটি বড় খবর বেরিয়েছে, যা ভক্তদের চমকে দিয়েছে। পরবর্তীতে আমরা আপনাদের জানাব কেন কিং কোহলিকে (Virat Kohli)!দলের সাথে দেখা যায়নি।ভারতীয় দলের অনেক খেলোয়াড ২০২৪ সালের T-20 বিশ্বকাপের জন্য সাপোর্ট স্টাফদের সাথে আমেরিকা চলে গেছে।

এই সময় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) , রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) এবং ঋষভ পান্তের (Rishabh Pant) সাথে অনেক খেলোয়াড়কে দেখা গেছে। তবে তখন অভিজ্ঞ বিরাট কোহলিকে (Virat Kohli) দলের সাথে দেখা যায়নি, তারপরে কিছু ভক্তদের মধ্যে আলোচনা শুরু হয়েছিল যে বিরাট কোহলি ২০২৪ সালের T-20 বিশ্বকাপ খেলবেন না? এখন এই বিষয়ে একটি বড় আপডেট এসেছে।

Virat Kohli, T20 World Cup 2024
Virat Kohli

কিছু মিডিয়া রিপোর্ট অনুযায়ী, বিরাট কোহলি দলে দেরিতে যোগ দেবেন, সেই কারণেই তাঁকে দলের সঙ্গে দেখা যায়নি। টিম ইন্ডিয়ার প্রবীণ খেলোয়াড় বিরাট কোহলি সম্পর্কিত আপডেট অনুসারে, তিনি ৩০ মে সকালে আমেরিকার একটি ফ্লাইটে উঠবেন T20 বিশ্বকাপ 2024 এর জন্য। যার কারণে আগামী ১ জুন বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ মিস করতে পারেন তিনি।

তারা ছাড়াও, উইকেটরক্ষক ব্যাটসম্যান সঞ্জু স্যামসন (Sanju Samson) এবং তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াও (Hardik Pandya) দেরিতে দলে যোগ দেবেন। এই তিন খেলোয়াড়ই এর জন্য BCCI থেকে অনুমোদন নিয়েছেন। টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় বিরাট কোহলি IPL 2024-এ তার দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন।

তার দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর প্রতিনিধিত্ব করে, তিনি ১৫ ম্যাচে ৬১.৭৫ গড়ে ৭৪১ রান করেছেন। এই সময়ে তিনি ৫টি হাফ সেঞ্চুরি ও ১টি সেঞ্চুরি করেছেন। ভক্তরা আশা করছেন যে ২০২৪ সালের T-20 বিশ্বকাপেও তাকে তার ব্যাট দিয়ে একই রকম বিস্ময় করতে দেখা যাবে।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপের জন্য আমেরিকাতে পৌঁছানোর পরেই ICC-কে অভিযোগ জানালো টিম ইন্ডিয়া, ছড়িয়ে পড়ল আতঙ্ক !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.