স্পিন বনাম স্পিন লড়াইয়ে জিত শ্রীলংকান দলের, ৩ উইকেট নিয়ে ম্যাচ সেরা ওয়ানিন্দু হাসরাঙ্গা

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

বিশ্বকাপের ৩২ তম ম্যাচে মুখোমুখি হয়েছিল আফগানিস্তান এবং শ্রীলংকা দল, উভয় দলই এর আগে তিনটি করে ম্যাচ খেলেছিল। মঙ্গলবার ব্রিসবেন ক্রিকেট গ্রাউন্ডে শ্রীলঙ্কা এবং আফগানিস্তানের মধ্যে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার 12 গ্রুপ প্রতিযোগিতায় জিততে হবে। শ্রীলঙ্কা নিউজিল্যান্ডের বিপক্ষে ৬৫ রানের পরাজয় ঘটছে, আফগানিস্তান তাদের শেষ দুটি ম্যাচ বৃষ্টির কারণে একটি বল ছাড়াই ভেস্তে যাওয়ার পরে আজ  চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে মঙ্গলবার আফগানিস্তানকে ৬ উইকেটে হারিয়েছে শ্রীলঙ্কা। আফগানিস্তান ফাইনালে উঠতে পারেনি এবং মঙ্গলবার এখানে টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে আট উইকেটে ১৪৪ রান করে শেষ করে।

দলের হয়ে সর্বোচ্চ রান করেছেন রহমাতুল্লা গুরবাজ , ২৪ বলে ২৮ রানের ইনিংস খেলেছেন তিনি, তার ইনিংসে ছিল দুটি চার এবং দুটি ছক্কা। এছাড়া কাউকে ভালো ছন্দে ব্যাটিং করতে দেখা যায়নি। ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৪ রান করতে সক্ষম হয় আফগান দল, শ্রীলংকার হয়ে তিনটি উইকেট নিয়েছেন ওয়ানিন্দু হাসরাঙ্গা,২ টি উইকেট নিয়েছেন লাহিরু কুমারা এবং একটি উইকেট নিয়েছেন কাসুন রাজিথা।

জবাবে ব্যাটিং করতে এসে শ্রীলঙ্কান দলের দ্বিতীয় ওভারেই আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে যান পথুম নিসাঙ্কা, অষ্টম ওভারে আউট হয়ে ফিরে যান কুশল মেন্ডিস, দলের হয়ে সর্বোচ্চ রান করেছেন ধনঞ্জয়া ডি সিলভা ৪২ বলে ৬টি চার এবং ২ টি ছক্কা হাঁকিয়ে ৬৬ রানের  ইনিংস খেলেছেন তিনি। এছাড়া মেন্ডিস বানান ২৫, আসালংকা ১৯ ও রাজাপাকসে বানান ১৮।  ১৮.৩ বলে শ্রীলঙ্কান দল তাদের প্রয়োজনীয় রান সংখ্যা নিলো। আফগানিস্তানের হয়ে দুটি উইকেট নিয়েছেন মুজিব উর রহমান এবং রশিদ খান। তিনটি উইকেট নিয়ে খেলার সেরা ওয়ানিন্দু হাসরাঙ্গা।

Leave a Comment