আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: অভিষেক শর্মার সাফল্যের পিছনে রয়েছেন এই ভারতীয় ক্রিকেটার, প্রতিদিন দিচ্ছেন ‘গুরুমন্ত্র’ !!

Updated on:

WhatsApp Group Join Now

Abhishek Sharma: IPL ২০২৪-এ সানরাইজার্স হায়দ্রাবাদের ওপেনার ব্যাটসম্যান তথা ভারতের তরুণ ক্রিকেটার অভিষেক শর্মা (Abhishek Sharma) এই টুর্নামেন্টে তার ব্যাট দিয়ে দুর্দান্ত পারফর্ম করেছেন। এছাড়া বোলিংয়েও অনেকবার বিস্ময়কর কাজ করতে দেখা গেছে তাকে। ঝোড়ো ব্যাটিং দিয়ে চলতি মৌসুমে ভক্তদের বেশ বিনোদিত করেছেন তিনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সময়ে, টিম ইন্ডিয়ার কিংবদন্তি ক্রিকেটারদের মধ্যে গণনা করা তাঁর পরামর্শদাতাকে নিয়ে কিছু ভক্তদের মধ্যে প্রচুর আলোচনা চলছে। তার কাছ থেকে টিপস নেওয়ার মাধ্যমে, অভিষেক শর্মা (Abhishek Sharma) তার কর্মক্ষমতা অনেক উন্নত করেছে, আমরা তার পরামর্শদাতা সম্পর্কে বলতে যাচ্ছি।

ভারতের তরুণ অলরাউন্ডার অভিষেক শর্মা সানরাইজার্স হায়দ্রাবাদের (SRH) হয়ে খেলার সময় তার পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। এই সময়ে, তাঁর পরামর্শদাতা, ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার, যিনি অভিষেক শর্মাকে টিপস দিতে থাকেন, সে সম্পর্কেও প্রচুর আলোচনা হয়েছে।

Yuvraj Singh
Yuvraj Singh

অভিষেকের পরামর্শদাতা আর কেউ নন, ভারতীয় দলের অভিজ্ঞ ক্রিকেটার যুবরাজ সিং (Yuvraj Singh) , যিনি IPL ২০২৪-এ তার পারফরম্যান্সের বিষয়ে সময়ে সময়ে সোশ্যাল মিডিয়াতে তার প্রতিক্রিয়া জানিয়ে আসছেন। এই সময়, তিনি T-20 বিশ্বকাপ ২০২৪-এ অভিষেক শর্মার নির্বাচন সম্পর্কেও বলেছিলেন যে তিনি এখনই টিম ইন্ডিয়াতে খেলার যোগ্য নন।

সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলে ভারতের তরুণ খেলোয়াড় অভিষেক শর্মা তার অসাধারণ পারফরম্যান্স দিয়ে ভক্তদের বিনোদিত করেছেন। হায়দরাবাদকে ফাইনালে নিয়ে যাওয়ার পেছনে তার একটি বড় অবদান রয়েছে, এই মৌসুমে ১৫টি ম্যাচে ব্যাট করার সময় তিনি ৩৪.৪৩ গড়ে ৪৮২ রান করেছেন, এই সময়ে তিনি ৩টি হাফ সেঞ্চুরি ইনিংসও খেলেছেন।

তার ৭৫ রানের অপরাজিত ইনিংসটি এই মৌসুমে তার সেরা ইনিংস, যখন তিনি বোলিং করার সময় ২ উইকেট নিতেও সক্ষম হয়েছেন। কিছু ভক্ত বিশ্বাস করেন যে অভিষেক শর্মার T-20 বিশ্বকাপ ২০২৪-এর পর ভারত ও জিম্বাবুয়ের মধ্যে সিরিজে ডেভিউ হতে পারে। জুলাইয়ে দুই দেশের মধ্যে ৫টি T-20 ম্যাচের সিরিজ খেলা হবে। এই সিরিজে দল নির্বাচকরা তরুণ খেলোয়াড়দের সুযোগ দিতে পারেন বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন।
About Author

Leave a Comment

2.