আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs PAK: এই ৩ পাকিস্তানি প্লেয়ার হয়ে উঠবেন টিম ইন্ডিয়ার কাছে দুঃস্বপ্ন, চিন্তার মুখে রোহিত-দ্রাবিড় জুটি !!

Published on:

WhatsApp Group Join Now

২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) ৯ জুন ভারত ও পাকিস্তানের (IND vs PAK) মধ্যে ম্যাচ খেলা হবে। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল ২০২৪ সালের T20 বিশ্বকাপে তার পরবর্তী ম্যাচটি ৯ জুন চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে খেলবে। ভারত-পাকিস্তানের মধ্যে অনুষ্ঠিত এই ম্যাচে টিম ইন্ডিয়া উপরেই রয়েছে বলে মনে করা হচ্ছে, তা সত্ত্বেও ভক্তরা বলছেন যে পাকিস্তানের ৩ জন খেলোয়াড় টিম ইন্ডিয়ার জন্য হুমকি হতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এমতাবস্থায় দলটিকে সেই খেলোয়াড়দের জন্য সেরা কৌশল নিয়ে আসতে হবে।এই খেলোয়াড়রা এককভাবে ম্যাচ পরিবর্তন করতে পারে। T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এ ভারত ও পাকিস্তানের (IND vs PAK) মধ্যে যে ম্যাচে খেলা হবে, ভক্তরা বিশ্বাস করেন যে পাকিস্তান ক্রিকেট দলের বাঁ-হাতি ব্যাটসম্যান টিম ইন্ডিয়ার জন্য চিন্তার বিষয় হয়ে থাকবেন।

এই বাঁ হাতি ব্যাটসম্যান আর কেউ নয় বরং ফখর জামান (fakhar Zaman) যিনি রোহিত শর্মা (Rohit Sharma) এন্ড কোম্পানির জন্য বিপজ্জনক প্রমাণিত হতে পারেন। ভক্তরা বলছেন, তার বিরুদ্ধে ভালো কৌশল করতে হবে ভারতীয় দলকে। T20 ফরম্যাটে ভারতীয় দলের বিরুদ্ধে ব্যাট হাতে ফখর জামান (Fakhar Zaman) এখনও বিশেষ কিছু করতে পারেননি, তবে ওডিআই ফরম্যাটে খেলা ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে টিম ইন্ডিয়াকে হারাতে তার ভূমিকা গুরুত্বপূর্ণ ছিল।

পাকিস্তান ক্রিকেট দলের বাঁহাতি ফাস্ট বোলার মোহাম্মদ আমিরও (Mohammad Amir) T20 বিশ্বকাপ ২০২৪ সালের ৯ জুন ভারত ও পাকিস্তানের মধ্যে (IND vs PAK) খেলার ম্যাচে টিম ইন্ডিয়ার জন্য বিপদ হয়ে দাঁড়াবেন। বাঁহাতি ফাস্ট বোলারদের সামনে ভারতের দুই বিধ্বংসী ব্যাটসম্যান রোহিত শর্মা (Rohit Sharma) ও বিরাট কোহলির (Virat Kohli) রেকর্ড ভালো নয়।

Naseem Shah, Fakhar Zaman And Mohammad Amir, Ind Vs Pak
Naseem Shah, Fakhar Zaman And Mohammad Amir

বাঁহাতি ফাস্ট বোলারের সামনে দুই জনই আউট হয়েছেন বহুবার। এই জন্য ভক্তরা বলছেন যে ভারতীয় ব্যাটসম্যানদের বিশেষত কোহলি ও রোহিতের ভাল কৌশল নিয়ে তাদের মোকাবেলা করা উচিত। এশিয়া কাপ (Asia Cup) ২০১৬ এবং চ্যাম্পিয়ন্স ট্রফি (champions trophy) ২০১৭ এর ফাইনালে তার পারফরম্যান্স দুর্দান্ত ছিল।

২০২৪ সালের T20 বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের (IND vs PAK) মধ্যে অনুষ্ঠিতব্য ম্যাচে পাকিস্তান ক্রিকেট দলের তরুণ ফাস্ট বোলার নাসিম শাহ (Naseem Shah) ভারতীয় দলের ব্যাটসম্যানদের কষ্ট দিতে পারেন।

এশিয়া কাপ ২০২২ এবং T20 ওয়ার্ল্ডকাপ ২০২২-এ, তিনি তার দুর্দান্ত বোলিং দিয়ে ভারতীয় ব্যাটসম্যানদের বিরক্ত করেছিলেন। এমন পরিস্থিতিতে নাসিম শাহের (Naseem Shah) বিপক্ষে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলের ব্যাটসম্যানদের ভালো প্রস্তুতি নেওয়া উচিত বলেও মনে করেন ভক্তরা।

আরও পড়ুন। IND vs PAK: ভারতের পরাজয়ের জন্য দায়ী থাকবেন বিরাট কোহলি, ইন্দো-পাক ম্যাচের আগে কামরান আকমল করলেন বড় খোলাসা !!
About Author

Leave a Comment

2.