আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Shoaib Akhtar: অভিনেত্রী সোনালী বেন্দ্রেকে বিয়ে করতে চেয়েছিলেন এই পাকিস্তানি খেলোয়াড়, করেছিলেন অপহরণের পরিকল্পনা !!

Shoaib Akhtar: বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে একসময় শুধু তার বুবলি অভিনয়ের জন্যই বিখ্যাত ছিলেন না, মানুষ তার সৌন্দর্যের জন্যও পাগল ছিল। আজও সোনালির ভক্তরা তাকে ...

Updated on:

Shoaib Akhtar: বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে একসময় শুধু তার বুবলি অভিনয়ের জন্যই বিখ্যাত ছিলেন না, মানুষ তার সৌন্দর্যের জন্যও পাগল ছিল। আজও সোনালির ভক্তরা তাকে এক নজর দেখার জন্য আকুল। শুধু ভারতেই নয়, প্রতিবেশী দেশ পাকিস্তানেও সোনালির অনেক ভক্ত রয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই ভক্তদের একজন হলেন প্রাক্তন পাকিস্তানি ফাস্ট বোলার, যিনি সোনালীকে এতটাই পছন্দ করেছিলেন যে তিনি অভিনেত্রীকে জোর করে অপহরণ করার সম্পূর্ণ পরিকল্পনা তৈরি করেছিলেন। আসুন জেনে নেওয়া যাক প্রতিবেশী দেশের এই বোলার কে যে এত বড় ষড়যন্ত্র করতে প্রস্তুত ছিল।

Img 20240407 1836135863908116726536901, Shoaib Akhtar, Shoaib Akhtar: অভিনেত্রী সোনালী বেন্দ্রেকে বিয়ে করতে চেয়েছিলেন এই পাকিস্তানি খেলোয়াড়, করেছিলেন অপহরণের পরিকল্পনা !!

পাকিস্তানের রাওয়ালপিন্ডি এক্সপ্রেস নামে পরিচিত শোয়েব আখতার (Shoaib Akhtar) সোনালি বেন্দ্রের অভিনয় এবং সৌন্দর্যের কারণে হৃদয় হারিয়েছিলেন। সোনালীর কথা বলার ধরন তার খুব ভালো লাগতো। এই ফাস্ট বোলারের সঙ্গে ড্রেসিংরুম শেয়ার করা খেলোয়াড়রাও অনেকবার তার পার্সে সোনালির ছবি দেখেছেন।

মিডিয়া রিপোর্ট অনুসারে, একবার শোয়েব আখতার একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে সোনালি যদি তার প্রস্তাব গ্রহণ না করেন তবে তিনি তাকে অপহরণও করতে পারেন। তখন শোয়েব আখতার অভিনেত্রী সোনালি বেন্দ্রের প্রশংসা করতে ক্লান্ত হননি। অভিনেত্রী সোনালি বেন্দ্রেকে বিয়ে করতে চেয়েছিলেন শোয়েব আখতার।

Shoaib Akhtar
Shoaib Akhtar

২০১১ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন শোয়েব আখতার। আন্তর্জাতিক ক্রিকেটে দ্রুততম বল করার বিশ্ব রেকর্ড তার দখলে। 2003 সালের ওয়ানডে বিশ্বকাপে ইংল্যান্ডের বিপক্ষে আখতার এই বিপজ্জনক বলটি করেছিলেন, যার গতি ছিল 161.3 কিলোমিটার প্রতি ঘন্টা।

আজও এই রেকর্ডটি কোনও বোলার স্পর্শ করতে পারেনি। আখতার বরাবরই খুব কথাবার্তা মানুষ ছিলেন এবং সে কারণেই তিনি পাকিস্তান দলের ভেতরে-বাইরে যেতে থাকেন। তিনি 46টি টেস্ট, 163টি ওয়ানডে এবং 15টি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন।

20240328 125058, Shoaib Akhtar, Shoaib Akhtar: অভিনেত্রী সোনালী বেন্দ্রেকে বিয়ে করতে চেয়েছিলেন এই পাকিস্তানি খেলোয়াড়, করেছিলেন অপহরণের পরিকল্পনা !!

Google, Shoaib Akhtar, Shoaib Akhtar: অভিনেত্রী সোনালী বেন্দ্রেকে বিয়ে করতে চেয়েছিলেন এই পাকিস্তানি খেলোয়াড়, করেছিলেন অপহরণের পরিকল্পনা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

আরও পড়ুন | Shoaib Akhtar: ৪৮ বছর বয়সে তৃতীয় সন্তানের পিত হলেন শোয়েব আখতার, ঘর আলো করে জন্ম নিলো এক কন্যা সন্তান !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.