আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

WC 2023: সিরাজের দুরন্ত বোলিংয়ে ক্যারিয়ার সংকটে এই ম্যাচ উইনারের, বিশ্বকাপ দলে পাবে না সুযোগ !!

WhatsApp Group Join Now WC 2023: সকল অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে শুরু হয়েছে এশিয়া মহাদেশের মোট ৬ টি দল নিয়ে ২০২৩ সালের এশিয়া কাপ (Asia ...

Updated on:

WhatsApp Group Join Now

WC 2023: সকল অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে শুরু হয়েছে এশিয়া মহাদেশের মোট ৬ টি দল নিয়ে ২০২৩ সালের এশিয়া কাপ (Asia Cup 2023)। যেখানে অংশগ্রহণ করেছিল ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, আফগানিস্তান, নেপাল এবং বাংলাদেশ। যেখানে ইতিমধ্যেই ফাইনালে টিকিট নিশ্চিত করেছে ভারতীয় এবং শ্রীলঙ্কান ক্রিকেট দল। পাশাপাশি, ১৭ সেপ্টেম্বর ২০২৩ এশিয়া (Asia Cup 2023) কাপের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Indian Cricket Team,World Cup 2023
Indian Cricket Team

এসবের পাশাপাশি বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় টুর্নামেন্ট ওডিআই বিশ্বকাপ এই ২০২৩ সালেই অনুষ্ঠিত হতে চলেছে। এই ২০২৩ সালে বিশ্বকাপের মঞ্চ আয়োজিত হবে ভারতে। এই একদিনের বিশ্বকাপে মোট ১০ টি দল অংশগ্রহণ করবেন। এছাড়া, এবারের বিশ্বকাপ শুরু হতে চলেছে ৫ অক্টোবর থেকে। আজ আপনাদের মধ্যে তুলে ধরব মোহাম্মদ সিরাজের গতকাল দুর্দান্ত বোলিংয়ে বিশ্বকাপ দলের সুযোগ পাবেন না এই দ্রুতগামী বোলার। আসুন জেনে নেওয়া যাক তিনি কে।

Mohammed Siraj,World Cup 2023
Mohammed Siraj

গতকাল শেষ হলো ২০২৩ এশিয়া কাপের মেগা ফাইনালের মঞ্চ। যেখানে একে অপরের মুখোমুখি হয়েছিল ভারত এবং শ্রীলঙ্কা। যেখানে এই ম্যাচে মোহাম্মদ সিরাজের দাপটে এক নিমেষে গুটিয়ে যায় শ্রীলঙ্কান ক্রিকেট দল। সেখানে মোহাম্মদ সিরাজ ৭ ওভার বল করে মাত্র ২১ রান দিয়ে ৬ টি উইকেট নিজের নামে করেন। সিরাজের এমন অসাধারণ পারফরমেন্সে মাথায় হাত পরলো মোহাম্মদ শামীর। এবারের এশিয়া কাপে শামীর বদলে খেলতে দেখা গিয়েছিল মোহাম্মদ সিরাজকে। আর যেহেতু সিরাজ গতকাল এত সুন্দর পারফরম্যান্স দেখিয়েছেন সুতরাং ২০২৩ বিশ্বকাপে মোহাম্মদ শামীর সুযোগ পাওয়াটা বড়ই কঠিন হয়ে যাবে দলে।

Mohammed Shami,World Cup 2023
Mohammed Shami

এছাড়া ২০২৩ সালের এশিয়া কাপ ফাইনালের কথা বলতে গেলে, গতকাল একে অপরের মুখোমুখি হয়েছিল ভারত এবং শ্রীলঙ্কা। গতকালকের ম্যাচে শ্রীলঙ্কা দল টসে জয়লাভ করে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন। যেখানে প্রথমে ব্যাটিং করতে এসে শ্রীলঙ্কা দল মাত্র ৫০ রানে নিজেদের সবকটি উইকেট হারিয়ে বসেন। ওই নাম তারা করতে নেমে ভারতীয় দল মাত্র ৬.১ ওভারে ৫১ রান সহজভাবেই তুলে দেয়। আর ২০২৩ এশিয়া কাপের শিরোপা নিজেদের নামে করেন ভারতীয় ক্রিকেট দল।

আরও পড়ুন

Sourav Ganguly: “এমন সম্মান খুবই কম পেয়েছি…” জীবনের সেরা সম্মান পেলেন সৌরভ, নিজেই করলেন খোলসা !!

WC 2023: আবার একবার প্রতারণার শিকার হলেন সঞ্জু স্যামসন, তার জায়গা দখল করলেন রোহিতের ‘চামচা’ !!

Asia Cup 2023: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগেই ইন্ডিয়ার একাদশ হলো ফাঁস, দলে জায়গা পেলেন না এই মারখুটে ব্যাটসম্যান !!

About Author
2.