আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: IPL-এর কোয়ালিফায়ারে রাজস্থান রয়্যালসের হারের জন্য দায়ী ছিলেন এই 3 অভিজ্ঞ খেলোয়াড় !!

Updated on:

WhatsApp Group Join Now

Rajasthan Royals: IPL 2024-এর দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে রাজস্থান রয়্যালস এবং সানরাইজার্স হায়দ্রাবাদের দল মুখোমুখি হয়েছিল। ম্যাচে প্রথমে ব্যাট করতে এসে হায়দ্রাবাদ ১৭৫ রান করেছিল, যেখানে রাজস্থান রয়্যালস ২০ ওভারে মাত্র ১৩৯ রান করতে সক্ষম হয় এবং ম্যাচটি ৩৬ রানে হেরে যায় এবং IPL 2024 থেকে আউট হয়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সময়ে ম্যাচে বাজে পারফরম্যান্স করা খেলোয়াড়দের নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে। আমরা আপনাকে এমন ৩ জন খেলোয়াড় সম্পর্কে বলতে যাচ্ছি যাঁদের হারের জন্য ভক্তরা দায়ী করছেন।

ইংল্যান্ডের তরুণ ব্যাটসম্যান টম কোহলার-ক্যাডমোর (Tom Kohler-Cadmore) IPL 2024-এর দ্বিতীয় কোয়ালিফায়ারে তার দল রাজস্থান রয়্যালসের হয়ে খেলার সময় পুরোপুরি ফ্লপ হয়েছিলেন। গুরুত্বপূর্ণ ম্যাচে ইনিংস শুরু করে ১৬ বলে মাত্র ১০ রান করতে পারেন তিনি। এই ম্যাচে রাজস্থান ৩৬ রানে হেরে যাওয়ার পর ভক্তরাও ক্যাডমোরের ধীরগতির ব্যাটিংকেই হারের কারণ হিসেবে বিবেচনা করছেন।

ভারতীয় দলের কিংবদন্তি অলরাউন্ডার রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) তার দল রাজস্থান রয়্যালসকে IPL 2024-এর এলিমিনেটর ম্যাচে RCB-এর বিরুদ্ধে জিততে সাহায্য করার জন্য একটি বড় ভূমিকা পালন করেছিলেন, যার পরে তিনি ম্যাচের বাইরে ছিলেন কিন্তু তার বিরুদ্ধে খেলা দ্বিতীয় কোয়ালিফায়ারে সম্পূর্ণভাবে ফ্লপ হয়েছিলেন।

Ravichandran Ashwin And Yuzvendra Chahal , Ipl 2024

Ravichandran Ashwin and Yuzvendra Chahal

SRH-এর বিরুদ্ধে প্রথমে বোলিং করার সময় তিনি ৪ ওভারে ৪৩ রান দেন এবং তারপর ব্যাট করতে গিয়ে শূন্য রানে আউট হন। ভক্তরা বলছেন যে আর অশ্বিনের ফ্লপও রাজস্থান রয়্যালস দলের হারের একটি বড় কারণ ছিল।

IPL 2024-এর দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে রাজস্থান রয়্যালসের হয়ে খেলা তারকা স্পিনার যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) পারফরম্যান্সও খুব খারাপ ছিল। সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ম্যাচে চাহাল ভালো পারফরম্যান্স করবে বলে ভক্তরা আশা করেছিল কিন্তু ভারতীয় স্পিন বোলাররা এই ম্যাচে পুরোপুরি ফ্লপ হওয়ায় তা হয়নি।

বোলিং করার সময় তিনি ৪ ওভারে ৩৪ রান দিলেও কোনো সাফল্য পাননি। ভক্তরা মনে করেন, এই গুরুত্বপূর্ণ ম্যাচে তাদের পারফরম্যান্সের অভাব ছিল দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে রাজস্থান রয়্যালস দলের পরাজয়ের অন্যতম প্রধান কারণ।

আরও পড়ুন। IPL 2024: IPL চ্যাম্পিয়ন হবে কোন দল? ফাইনালের আগেই বড় ভবিষ্যৎবাণী করলেন ম্যাথিউ হেইডেন ও পিটারসেন !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.