আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

সত্যিই কি শেষ হল হার্দিক নাতাশার সম্পর্ক? ডিভোর্সের জল্পনার মধ্যে প্রথম প্রতিক্রিয়া দিলেন নাতাশা !!

Published on:

WhatsApp Group Join Now

Hardik Pandya: ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) ও তার স্ত্রীর বিবাহবিচ্ছেদ নিয়ে জল্পনা-কল্পনার মধ্যেই নাতাশা স্ট্যানকোভিচের প্রতিক্রিয়া প্রকাশ্যে এসেছে। আসুন আমরা আপনাকে বলি যে নাতাশা এবং হার্দিকের বিবাহবিচ্ছেদের খবর উত্তপ্ত হয়ে ওঠে যখন এই ক্রিকেটারের স্ত্রী তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে হার্দিকের সমস্ত পুরানো ছবি সরিয়ে ফেলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

নাতাশা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ‘পান্ডিয়া’ উপাধিটিও সরিয়ে দিয়েছেন। এমনকি দাবি করা হচ্ছে যে হার্দিক যদি তার স্ত্রীকে তালাক দেন, তাহলে তাকে তার ৭০% সম্পত্তি হারাতে হতে পারে ভরণপোষণের কারণে। এদিকে, প্রথমবারের মতো প্রতিক্রিয়া জানিয়েছেন নাতাশা।

অভিনেত্রী এবং মডেল নাতাশা স্ট্যানকোভিচকে সম্প্রতি দিশা পাটানির কথিত প্রেমিক আলেকজান্ডার অ্যালেক্স ইলিকের সাথে দেখা গেছে। তাকে একটি রেস্তোরাঁয় দেখা গেছে, যার ভিডিও ভাইরাল হচ্ছে। এদিকে একজন সাংবাদিক তাকে ডিভোর্সের গুজব সম্পর্কে জিজ্ঞাসা করলে স্পষ্ট কিছু না বলে তিনি ‘অনেক ধন্যবাদ’ বলে সেখান থেকে চলে যান।

Hardik Pandya
Hardik Pandya

আমরা আপনাকে বলি যে কয়েক ঘন্টা আগে, নাতাশা তার ইনস্টাগ্রামে একটি গল্প পোস্ট করেছিলেন, যা সোশ্যাল মিডিয়াতে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) সাথেও যুক্ত করা হচ্ছে। গল্পটি পোস্ট করতে গিয়ে তিনি লিখেছেন, ‘কেউ একজন রাস্তায় নামতে চলেছে।’ এই পোস্টের পটভূমিতে ড্রাইভিং স্কুল ম্যানুয়েলের একটি সাইনবোর্ড দৃশ্যমান।

এগুলি ছাড়াও নাতাশাকে IPL 2024-এ হার্দিককে সমর্থন করতে স্টেডিয়ামেও দেখা যায়নি। আমরা আপনাকে বলি যে এই দম্পতির একটি ছেলে রয়েছে, যার নাম অগস্ত্য পান্ডিয়া। হার্দিক এবং নাতাশার প্রেমের গল্প শুরু হয়েছিল ২০১৮ সালে। তারা দুজনেই ২০২০ সালের জানুয়ারিতে বাগদান করেন এবং এই বছরের জুলাই মাসে তাদের ছেলের জন্ম হয়।

২০২৩ সালের ফেব্রুয়ারিতে, দুজনেই একে অপরের সাথে পবিত্র গাঁটছড়া বাঁধেন। তারা দুজনেই ১৪ ফেব্রুয়ারি ২০২৩ সালে রাজস্থানের উদয়পুরে বিয়ে সম্পন্ন করেছিলেন, যাতে তাদের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয়রাও অংশ নিয়েছিল।

আরও পড়ুন।
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.