আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: মোহাম্মদ শামির কামব্যাকে কপাল পুড়লো এই খেলোয়াড়ের, ভালো খেলেও পড়তে হবে বাদ !!

Updated on:

WhatsApp Group Join Now

মহম্মদ শামি (Mohammed Shami) আদো ফিরবেন কিনা ভারতীয় দলে (Team India) এটি এমন একটি প্রশ্ন যার উত্তর জানতে অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভারতীয় ভক্তরা। ২০২৩ সালের ICC ওয়ানডে বিশ্বকাপে চোটের কারণে প্রায় সাত মাস দলের বাইরে ছিলেন তিনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তাকে অ্যাকশনে দেখতে মরিয়া ক্রিকেটপ্রেমীরা। এই পর্বে, মহম্মদ শামির স্বাস্থ্য সম্পর্কে একটি বড় আপডেট রয়েছে। কিন্তু এই খবর টিম ইন্ডিয়ার এক খেলোয়াড়ের ঝামেলা বাড়িয়ে দিয়েছে। আসলে, গতকাল অর্থাৎ শনিবার, খবর এসেছিল টিম ইন্ডিয়ার ফাস্ট বোলার মহম্মদ শামি শীঘ্রই মাঠে ফিরতে চলেছেন ।

নিউজ ১৮-এর প্রতিবেদন অনুসারে, তিনি জাতীয় ক্রিকেট একাডেমিতে (NCA) বোলিং শুরু করেছেন। তবে বর্তমানে তিনি ছুটিতে আছেন। তবে শিগগিরই দলে ফিরবেন তিনি। এদিকে, মোহাম্মদ শামির শৈশব কোচ বদরুদ্দিনও তার স্বাস্থ্যের আপডেট দিয়েছেন। তিনি বলেছেন যে এই ভারতীয় বোলার কোনো সমস্যা ছাড়াই বোলিং করেছেন। তবে তার পুরোপুরি সুস্থ হতে আরও কিছু সময় লাগতে পারে।

খবর আছে মহম্মদ শামি ফেরার সঙ্গে সঙ্গেই বাদ পড়তে পারে টিম ইন্ডিয়ার শক্তিশালী বোলার। বলা হচ্ছে ব্যাক টু ব্যাক ফ্লপ পারফরম্যান্সের কারণে এই খেলোয়াড়কে দলের বাইরের পথ দেখানো হবে। এই খেলোয়াড় আর কেউ নন, ভয়ঙ্কর বোলার মোহাম্মদ সিরাজ (Mohammed Siraj) ।

Mohammed Siraj, Team India
Mohammed Siraj

শেষ কয়েকটি ম্যাচে তিনি খারাপভাবে ফ্লপ করেছেন। এই কারণে, ২০২৪ T20 বিশ্বকাপের মাঝপথে তাকে প্লেয়িং ইলেভেন থেকে বাদ দেওয়া হয়েছিল। একই সঙ্গে এখন মহম্মদ শামির (Mohammed Shami) ফেরা তার সমস্যা বাড়াতে পারে।

আসলে, ২০২৪ সালের T20 বিশ্বকাপের পরে, ভারতীয় দলকে অনেকগুলি দ্বিপাক্ষিক সিরিজ খেলতে হবে, যার মধ্যে কিছু ভারতে এবং কিছু বিদেশে খেলা হবে। সেপ্টেম্বর থেকে ভারতীয় দলও খেলবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের তৃতীয় রাউন্ড।

যেখানে বাংলাদেশ এবং নিউজিল্যান্ড টেস্ট সিরিজের জন্য ভারতে আসবে, টিম ইন্ডিয়া অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাঁচটি টেস্ট ম্যাচ খেলতে বিদেশ সফর করবে। ১৯ সেপ্টেম্বর থেকে বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজের মাধ্যমে মহম্মদ শামি ভারতীয় দলে (Team India) প্রত্যাবর্তন করতে চলেছেন বলে জল্পনা চলছে। তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিক কোনো তথ্য পাওয়া যায়নি।

আরও পড়ুন। Team India: ১টি হাফ সেঞ্চুরি ভারতীয় দলে নিশ্চিত করল জায়গা, ফ্লপ হলেও দল থেকে বাদ পড়বেন না এই খেলোয়াড় !!
About Author

Leave a Comment

2.