BAN vs SL: সহজ একটি ক্যাচ ধরতে ব্যর্থ বাংলাদেশের তিন ফিল্ডার, দেখুন অবাক করা সেই ঘটনা !!

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের আড়ম্বর এবং প্রদর্শন থেকে দূরে, বাংলাদেশ এবং শ্রীলঙ্কার মধ্যে একটি 2 ম্যাচের টেস্ট সিরিজ খেলা হচ্ছে (BAN vs SL)। সিরিজের প্রথম ম্যাচে শ্রীলঙ্কা ৩২৮ রানে জিতেছে, শনিবার থেকে চট্টগ্রামে শুরু হচ্ছে দ্বিতীয় ম্যাচ। এই ম্যাচের দ্বিতীয় দিনে মাঠে দেখা গেল এক বিস্ময়কর দৃশ্য। বাংলাদেশ ক্রিকেট দলের তিন ফিল্ডার একসঙ্গে একটা সহজ ক্যাচও ধরতে পারেননি। এই ঘটনার ভিডিওও সামনে এসেছে, যা দেখে ভক্তরা বাংলাদেশ দলকে নিয়ে মজা করছেন।

Ban Vs Sl

চট্টগ্রামে অনুষ্ঠিত এই ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করে প্রথম দিন শেষে ৩১৪/৪ রানের বিশাল স্কোর করে শ্রীলঙ্কা। এরপর দ্বিতীয় দিনেও তিনি তার ইনিংস চালিয়ে যান এবং মোট ৫৩১ রান করেন। এদিকে, শ্রীলঙ্কার ইনিংসের 121তম ওভারের সময়, মাঠে একটি আশ্চর্যজনক দৃশ্য দেখা যায়।

20240328 125058, Ban Vs Sl, Ban Vs Sl: সহজ একটি ক্যাচ ধরতে ব্যর্থ বাংলাদেশের তিন ফিল্ডার, দেখুন অবাক করা সেই ঘটনা !!

প্রকৃতপক্ষে, বাংলাদেশি পেসার খালিদ আহমেদ ওভারের শেষ বলটি অফ স্টাম্পের বাইরে ভালভাবে বোল্ড করেছিলেন, যার উপর প্রভাত জয়সুরিয়া কভার ড্রাইভ মারার চেষ্টা করেছিলেন, কিন্তু বলটি তার ব্যাটের বাইরের প্রান্তে লেগেছিল এবং প্রথমে অবস্থান নেয়।

ক্যাপ্টেন নাজমুল হোসেন শান্তির দিকে এগিয়ে গেলেন। সহজ এই ক্যাচটি তিনি ধরতে না পারায় হাত থেকে বল পড়ে যায়। নাজমুলের পাশে দাঁড়িয়ে থাকা দ্বিতীয় ফিল্ডারও এই স্ট্রে ক্যাচটি ধরার চেষ্টা করেন, কিন্তু বলটি তার হাত থেকেও বাউন্স হয়ে যায়, যা তৃতীয় ফিল্ডার ধরার চেষ্টা করেন। কিন্তু এই চেষ্টায়ও তারা ব্যর্থ হয়। আপনি নীচের এই ঘটনার ভিডিও দেখতে পারেন।

Img 20240330 214000 27930917848200689081, Ban Vs Sl, Ban Vs Sl: সহজ একটি ক্যাচ ধরতে ব্যর্থ বাংলাদেশের তিন ফিল্ডার, দেখুন অবাক করা সেই ঘটনা !!

ম্যাচের কথা বললে, প্রথম ইনিংসে ৫৩১ রানের বিশাল স্কোর করেছে শ্রীলঙ্কা। উদ্বোধনী জুটি নিশান মাদুশকা ও দিমুথ করুনারত্নে দারুণ ব্যাটিং করেছে। মাদুশকা ৫৭ রান করেন, করুণারত্নে ৮৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। এছাড়া কুশল মেন্ডিস ৯৩ ও দিনেশ চান্দিমাল ৫৯ রান করেন।

অধিনায়ক ধনঞ্জয় ডি সিলভা ৭০ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। কামিন্দু মেন্ডিসও ৯২ রানের অপরাজিত ইনিংস খেলে দলের স্কোর ৫০০ ছাড়িয়ে যান। বাংলাদেশের পক্ষে সাকিব আল হাসান সর্বোচ্চ ৩টি ও হাসান মাহমুদ ২টি উইকেট নেন। এছাড়া খালিদ আহমেদ ও মেহেদি হাসান মিরাজও পেয়েছেন ১টি করে সাফল্য।

Google, Ban Vs Sl, Ban Vs Sl: সহজ একটি ক্যাচ ধরতে ব্যর্থ বাংলাদেশের তিন ফিল্ডার, দেখুন অবাক করা সেই ঘটনা !!

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

BAN vs SL: ওয়ানডে সিরিজ জয়ের পর ভাঙা হেলমেট অঙ্গভঙ্গি করে টাইম আউট উদযাপনের জবাব দিল বাংলাদেশ !!

Leave a Comment