আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

RCB -এর জয়ের পর, বিরাট কোহলিকে দেখা গেছে ভিডিও কলে তার পরিবারের সাথে আনন্দ ভাগ করে নিতে

আইপিএল 2024-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং পাঞ্জাব কিংসের মধ্যে খেলা ম্যাচে, টিম ইন্ডিয়ার কিংবদন্তি বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর জিতেছে। বিরাট কোহলি 77 রানের ...

Updated on:

আইপিএল 2024-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং পাঞ্জাব কিংসের মধ্যে খেলা ম্যাচে, টিম ইন্ডিয়ার কিংবদন্তি বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর জিতেছে। বিরাট কোহলি 77 রানের ইনিংস খেলে দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন, তারপরে তিনি তার দুর্দান্ত ইনিংসের জন্য ম্যাচ সেরার পুরস্কারও পান। ম্যাচ শেষ হওয়ার পরে, বিরাট কোহলিকে তার স্ত্রী আনুশকা শর্মার সাথে ভিডিও কলে কথা বলতে দেখা গেছে, যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Img 20240328 0948309012172620665031705, Rcb, Rcb -এর জয়ের পর, বিরাট কোহলিকে দেখা গেছে ভিডিও কলে তার পরিবারের সাথে আনন্দ ভাগ করে নিতে

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ বিরাট কোহলি আইপিএল 2024-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং পাঞ্জাব কিংস (RCB বনাম PBKS) এর মধ্যে খেলা ম্যাচে দলকে জয়ের দিকে নিয়ে যাওয়ার পরে একটি ভিডিও কল কথোপকথন করছেন। ভক্তরা বিশ্বাস করেন যে ভারতীয় ব্যাটসম্যান তার স্ত্রী আনুশকা শর্মা, মেয়ে ভামিকা এবং ছেলে আকয়ের সাথে কথা বলছেন। ম্যাচ জেতার পর বিরাট কোহলির পরিবারের সাথে ভিডিও কলে কথা বলার ভিডিওটি ভক্তরা সত্যিই পছন্দ করছেন, যা সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করা হচ্ছে।

Img 20240328 0950208715969560215921016, Rcb, Rcb -এর জয়ের পর, বিরাট কোহলিকে দেখা গেছে ভিডিও কলে তার পরিবারের সাথে আনন্দ ভাগ করে নিতে

আইপিএল 2024-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং পাঞ্জাব কিংস (আরসিবি বনাম পিবিকেএস) এর মধ্যে খেলা ম্যাচে, আরসিবি অধিনায়ক ফাফ ডু প্লেসিস টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন এবং প্রথমে ব্যাট করার সময় শিখর ধাওয়ান 45 রান করেন। একটি দুর্দান্ত ইনিংসের জন্য ধন্যবাদ এবং অন্যান্য ব্যাটসম্যানদের উপকারী অবদানে দল ১৭৭ রান করে।

১৭৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল ৬ উইকেট হারিয়ে ৪ উইকেটে জয় পায় বিরাট কোহলির ৭৭ রানের দুর্দান্ত ইনিংস এবং দিনেশ কার্তিকের ২৮ রানের অপরাজিত ইনিংসের সুবাদে।

Google, Rcb, Rcb -এর জয়ের পর, বিরাট কোহলিকে দেখা গেছে ভিডিও কলে তার পরিবারের সাথে আনন্দ ভাগ করে নিতে

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment