আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 বিশ্বকাপের প্রথম ম্যাচের জন্য নির্বাচিত হয়েছে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন, জায়গা পাবেন না এই খেলোয়াড়রা!!

Published on:

WhatsApp Group Join Now

আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে ২ জুন থেকে শুরু হতে চলেছে টি-টোয়েন্টি বিশ্বকাপ 2024। এই মেগা ইভেন্টে ভারতকে ৫ জুন আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে হবে। তবে অধিনায়ক রোহিত শর্মা এবং টিম ম্যানেজমেন্টের জন্য এই ম্যাচের জন্য প্লেয়িং ইলেভেন বাছাই করা খুব জটিল হবে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

খেলোয়াড়দের পারফরম্যান্স এবং রাহুল দ্রাবিড়ের মেজাজ দেখে মনে হচ্ছে সঞ্জু স্যামসন সহ অনেক খেলোয়াড়ই প্লেয়িং ইলেভেনে জায়গা পাবেন না। আসুন জেনে নেওয়া যাক আয়ারল্যান্ডের বিপক্ষে কোন ১১ জন ভারতীয় খেলোয়াড় সুযোগ পেতে পারেন?

অধিনায়ক রোহিত শর্মা এবং রাহুল দ্রাবিড় এই ম্যাচে যতটা সম্ভব অলরাউন্ডার খেলোয়াড়কে মাঠে নামানোর চেষ্টা করবেন। এমন পরিস্থিতিতে প্লেয়িং ইলেভেন থেকে বাদ পড়তে পারেন কুলদীপ যাদব ও যুজবেন্দ্র চাহালের মতো স্পিনাররা। তিনি ছাড়া আরশদীপ সিংয়ের পক্ষে সুযোগ পাওয়া প্রায় অসম্ভব বলে মনে হচ্ছে।

একইসঙ্গে উইকেট কিপিং-এর দৌড়ে ঋষভ পান্তই এগিয়ে আছেন বলে মনে হচ্ছে। আসলে, আইপিএল 2024-এ, দিল্লির হয়ে মিডল অর্ডারে ব্যাট করার সময় ঋষভ ভাল পারফরম্যান্স দেখিয়েছিলেন, আর সঞ্জু স্যামসন রাজস্থানের হয়ে তিন নম্বরে ব্যাট করেছিলেন। মিডল অর্ডারের প্রথম পছন্দ হবেন ঋষভ।

Img 20240601 172147 17087976757381477341, , T20 বিশ্বকাপের প্রথম ম্যাচের জন্য নির্বাচিত হয়েছে টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন, জায়গা পাবেন না এই খেলোয়াড়রা!!

ব্যাটিং: রোহিত শর্মা, যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত (উইকেটরক্ষক)

অলরাউন্ডার: হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, শিবম দুবে

বোলার: জাসপ্রিত বুমরাহ ও মোহাম্মদ সিরাজ।

রোহিত শর্মা, যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত, হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, শিবম দুবে, অক্ষর প্যাটেল, জাসপ্রিত বুমরাহ, মহম্মদ সিরাজ।

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, সঞ্জু স্যামসন, ঋষভ পান্ত, হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, শিবম দুবে, অক্ষর প্যাটেল, জাসপ্রিত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, আরশদীপ সিং।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.