পুরোনো সবকিছু ভুলে হুমা কুরেশীর সঙ্গে নতুন জীবনের শুরুয়াত করতে চলেছে শিখর ধাওয়ান

২০২২ এর অক্টোবর মাসে সম্পূর্ণ হয়েছে ভারত আয়োজিত ভারত বনাম দক্ষিণ আফ্রিকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। গত ১১ ই অক্টোবর দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জিতেছে টিম ইন্ডিয়া। এই দলের নেতৃত্ব সামলানোর দায়িত্ব ছিল শিখর ধাওয়ানের কাঁধে। কিন্তু এখন শোনা যাচ্ছে যে শিখর ধাওয়ানকে ক্রিকেটের সঙ্গে এবার দেখা যাবে বলিউডে।

ক্রিকেটের মাঠ কাঁপানোর পর এবার সিনেমার জগতে নিজের ক্যারিয়ার তৈরি করতে বলিউডের পা রাখছেন তিনি। একটি রিপোর্টের ভিত্তিতে জানা গিয়েছে যে শিখর ধাওয়ানকে অভিনেত্রী সোনাক্ষী সিনহা এবং হুমা কুরেশির সাথে ‘ডাবল এক্সএল’ ছবিতে দেখা যাবে। হুমা কুরেশির ইনস্টাগ্রামের একটি পোস্টে শিখর ধাওয়ানের বলিউড অভিষেকের কথা জানা গিয়েছে।

উল্লেখ এটি যে শিখর ধাওয়ান সোশ্যাল মিডিয়ায় সব সময় মজার মজার ভিডিও শেয়ার করে আলোচনায় থাকে। শিখর ধাওয়ানের পারদর্শীকতা আছে রিল তৈরিতে। এবার ভারতীয় দলের এই গব্বরকে এবার সিনেমার আঙিনাতে দেখা যাবে । ‘ডাবল এক্সএল’ নিয়ে কী বললেন শিখর ধাওয়ান?

সম্প্রতি শিখর ধাওয়ান মিডিয়াকে দেওয়া একটি সাক্ষাত্কারে ডাবল এক্সএল ছবির সম্পর্কে তার অভিজ্ঞতা শেয়ার করেছিলেন। তিনি বলেন, “ছবির গল্প আমার মনে গভীর ছাপ ফেলেছে। ভারত ও ইংল্যান্ডে ছবিটির ব্যাপক শুটিং হয়েছে।” ডাবল এক্সএল’ সিনেমাটি ১৪ অক্টোবর ২০২২-এ প্রেক্ষাগৃহে দেখা জাবে। সিনেমাটির মধ্যে দুই মোটা চেহারার মহিলার গল্প বলা হয়েছে।

ওই দুই মহিলার একজন উত্তরপ্রদেশের, অন্যজন নয়াদিল্লির। দু’জনেই এমন একটি সমাজ থেকে এসেছে, যেখানে তাদের মোটা চেহারাটি ওই মহিলাদের সৌন্দর্য ও আকর্ষণীয়তা কাছে প্রায়ই দায়ী হয়।

ছবিটির গল্প দুর্দান্ত – ‘ডাবল এক্সএল’ সিনেমাটি দুই মোটা চেহারার মহিলার গল্প। কীভাবে তারা তাদের স্বপ্ন পূরণের জন্য লড়াই করে এই ছবিতে তা দেখানো হয়েছে। ‘ডাবল এক্সএল’ সিনেমাটি পরিচালনা করেছেন সাতরাম রামানি। এই সিনেমাটি অতিরিক্ত ওজন বিশিষ্ট মহিলাদের সম্পর্কে একটি বার্তা দিতে চলেছে। তবে এতে প্রধান অভিনেতা হিসেবে থাকছে না শিখর ধাওয়ান। তার একটি ক্যামিও রোল রয়েছে মাত্র এই ছবিতে। সব কিছু মিলিয়ে প্রেক্ষাগৃহে এই ছবিটির মুক্তির অপেক্ষায় রয়েছেন দর্শকরা।

Leave a Comment