আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

শাহীন আফ্রিদিকে তিরস্কার করলো পাকিস্তান ক্রিকেট বোর্ড, ভুয়ো খবর ছড়ানোয় আফ্রিদির ওপর নারাজ PCB !!

Published on:

WhatsApp Group Join Now

Pakistan:২০২৪ সালের T20 বিশ্বকাপের আগে পাকিস্তান ক্রিকেটে বিশৃঙ্খলা থামার কোনো লক্ষণ নেই। প্রতিদিনই খেলোয়াড় ও ম্যানেজমেন্টের মধ্যে উত্তেজনার খবর আসছে। আসন্ন বিশ্বকাপের জন্য স্কোয়াড ঘোষণার আগেই পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতি ঘোষণা কর্মসূচি নিষিদ্ধ করেছিলেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এরই ধারাবাহিকতায় দলটির ফাস্ট বোলার শাহীন আফ্রিদি (Shaheen Afridi) ও নির্বাচক কমিটির সামনে এসেছে সর্বশেষ বিতর্ক। আফ্রিদির ভুয়ো খবরে বেশ হতাশ নির্বাচকরা। আসলে, ২০২৪ সালের T20 বিশ্বকাপের জন্য পাকিস্তানি দলে কাউকে সহ-অধিনায়ক নিযুক্ত করা হয়নি।

নির্বাচকরা অধিনায়ক বাবর আজমের (Babar Azam) ডেপুটি পদে কাউকেই নিয়োগ দিতে চাননি বলে জানা গেছে। অন্যদিকে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে শাহীন শাহ আফ্রিদি (Shaheen Afridi) জানান, তাকে সহ-অধিনায়ক পদের প্রস্তাব দেওয়া হলেও তিনি তা প্রত্যাখ্যান করেন।

Shaheen Afridi
Shaheen Afridi

আফ্রিদির এই বক্তব্য ক্রিকেট মহলে বেশ শিরোনাম হয়েছে। কিন্তু এখন এ বিষয়ে পিসিবির (PCB) প্রতিক্রিয়াও এসেছে। সংবাদ সংস্থা পিটিআই (PTI) -এর সাথে কথা বলার সময় পাকিস্তান ক্রিকেট বোর্ডের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে যে নির্বাচকরা শাহিন শাহ আফ্রিদির বক্তব্যে বেশ অবাক হয়েছেন। সূত্রটি জানিয়েছে,

“নির্বাচকরা এই খবরে হতবাক, কারণ শুক্রবার যখন তারা প্রায় দুই ঘণ্টা অনলাইন মিটিং করেছিল, তখন সাতজনের মধ্যে ছয়জন বাবর আজমকে (Babar Azam) সহ-অধিনায়ক করার পক্ষে ছিলেন না। পিসিবির (PCB) চেয়ারম্যানের নির্দেশ অনুযায়ী বৈঠকের কার্যবিবরণী রেকর্ডে রয়েছে। তাই শাহিনের সহ-অধিনায়কত্ব প্রত্যাখ্যানের খবর নির্বাচকদের জন্য বড় ধাক্কা।”

বাবর আজম (অধিনায়ক), আবরার আহমেদ, আজম খান, ফখর জামান, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম মোহাম্মদ, আব্বাস আফ্রিদি, মোহাম্মদ আমির, মোহাম্মদ রিজওয়ান, নাসিম শাহ, সাইম আইয়ুব, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, উসমান খান।

আরও পড়ুন।
About Author

Leave a Comment

2.