আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

প্রকাশ্যে এলো রিয়ান পরাগের জঘন্য রূপ, দেখেন অনন্যা পান্ডে ও সারা আলি খানের অ-শ্লী-ল ভিডিও !!

Updated on:

WhatsApp Group Join Now

Riyan Parag: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ১৭তম আসর শেষ হয়েছে। ফাইনাল ম্যাচে কলকাতা নাইট রাইডার্স সানরাইজার্স হায়দ্রাবাদকে ৮ উইকেটে হারিয়ে তৃতীয়বারের মতো ট্রফি জিতে নেয়। এই মৌসুমে অনেক তরুণ খেলোয়াড় তাদের পারফরম্যান্স দিয়ে ছাপ রেখে গেছেন এবং এমনই একজন খেলোয়াড় হলেন রিয়ান পরাগ (Riyan Parag) । বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তিনি IPL ২০২৪-এ রাজস্থান রয়্যালসের হয়ে দুর্দান্ত ব্যাটিং করেছিলেন এবং তার দলকে প্লে অফে পৌঁছানোর ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। কিন্তু এরই মধ্যে রিয়ানের (Riyan Parag) আরেকটি মুখও সামনে এসেছে, যা জানার পর আপনিও বিব্রত বোধ করবেন।

সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছে রিয়ান পরাগের ইউটিউবের ইতিহাস। যেখানে দেখা যাচ্ছে তিনি ইউটিউবে সারা আলি খান এবং অনন্যা পান্ডের হট ভিডিও সার্চ করেছেন। প্রকৃতপক্ষে, রায়ান তার ইউটিউবে কিছু সার্চ করতে গেলেই, তার পূর্বে সার্চ করা কীওয়ার্ডগুলিও উপস্থিত হতে শুরু করে, যেখানে তিনি বলিউড অভিনেত্রীদের হট ভিডিওগুলিও অনুসন্ধান করেছিলেন।

Riyan Parag
Riyan Parag

এই ঘটনার পর থেকে সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছে রায়ান।আসলে, সোমবার রিয়ান পরাগ ইউটিউবে তার ভিডিও গেম খেলাটি লাইভ স্ট্রিমিং করছিলেন। এদিকে, যখন তিনি কপিরাইট মুক্ত সঙ্গীত খুঁজতে অনুসন্ধান বার খুললেন, ভক্তরা তার অনুসন্ধানের ইতিহাস দেখে হতবাক হয়ে গেলেন।

রিয়ান সারা আলি খান এবং অনন্যা পান্ডের হট ভিডিওগুলি অনুসন্ধান করেছিলেন। এই ঘটনার ভিডিওও সামনে এসেছে, যা ভক্তরা ব্যাপকভাবে শেয়ার করছেনএই ঘটনাকে বাদ দিয়ে, গত ২ মাস রিয়ান পরাগের জন্য খুব ভাল ছিল।

তিনি IPL ২০২৪-এ দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন। ১৫ ম্যাচে, তিনি ৫২.০৯ এর দুর্দান্ত গড় এবং ১৪৯.২২ স্ট্রাইক রেটে ৫৭৩ রান করেছেন, যার মধ্যে ৪টি হাফ সেঞ্চুরিও রয়েছে। এই দুর্দান্ত পারফরম্যান্সের পরে, মনে করা হচ্ছে যে রিয়ান শীঘ্রই টিম ইন্ডিয়াতে প্রবেশ করতে পারেন।

আরও পড়ুন।
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.