আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

এই বলিউড অভিনেত্রীর সাথে গোপনে ডেটিং করছেন রিয়ান পরাগ, নিজেই করলেন চাঞ্চল্যকর প্রকাশ!!

Published on:

WhatsApp Group Join Now

Riyan Parag: সম্প্রতি, রিয়ান পরাগ আইপিএলে আরআর-এর জন্য তার দুর্দান্ত পারফরম্যান্সের মাধ্যমে অনেক শিরোনাম হয়েছেন, তবে এখন রিয়ান এমন কিছু করেছেন যার কারণে তিনি একটি বড় বিতর্কে পড়েছেন। আসলে, এখন বলিউডের এক বিখ্যাত অভিনেত্রীর সঙ্গে যুক্ত হচ্ছে রায়ানের নাম। কিছু সূত্রে দাবি করা হচ্ছে, দীর্ঘদিন ধরে এই সুন্দরীর সঙ্গে গোপনে ডেট করছেন রিয়ান পরাগ।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই দিনগুলিতে, সোশ্যাল মিডিয়ায় ক্রিকেটার রিয়ান পরাগের সাথে অভিনেত্রী সারা আলি খানের নাম যুক্ত হচ্ছে। এবং দাবি করা হচ্ছে যে ক্রিকেট তারকা রায়ান এবং বলিউড তারকা সারা আলি খান অনেক আগে একে অপরের প্রেমে পড়েছেন, এবং এখন একে অপরকে গোপনে ডেট করছেন। যদিও এ বিষয়ে কোনো পক্ষ থেকে এখনো কোনো বিবৃতি আসেনি, তবুও আলোচনার বাজারে এই জুটি বেশ ট্রেন্ডিং করছে।

Img 20240530 150152 56192851211686837277, , এই বলিউড অভিনেত্রীর সাথে গোপনে ডেটিং করছেন রিয়ান পরাগ, নিজেই করলেন চাঞ্চল্যকর প্রকাশ!!

এই দিনগুলিতে, ক্রিকেটার রায়ান পরাগের ইউটিউব ইতিহাসও খুব ভাইরাল হচ্ছে। আর এই ইউটিউবের ইতিহাসের কারণেই সারা ও রায়ানের (রিয়ান পরাগ) মধ্যে সম্পর্কের গুঞ্জন জোরেশোরেই বাড়ছে। ভাইরাল হওয়া ইউটিউব সার্চ হিস্ট্রিতে দেখা যাচ্ছে সাইফ আলি খানের মেয়ে সারা আলি খান এবং চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডেকে সার্চ করেছেন রিয়ান পরাগ। আসলে, রিয়ান পরাগ সোশ্যাল মিডিয়ায় গেমিং সেশনটি লাইভ স্ট্রিমিং করছিলেন, সেই সময় তিনি ইউটিউবে কিছু অনুসন্ধান করার চেষ্টা করেছিলেন। এই সময় তিনি যখন ইউটিউবে কিছু সার্চ করার চেষ্টা করেন, তখন রিয়ান পরাগের ইউটিউব সার্চ হিস্ট্রি সবার সামনে আসে এবং দেখা যায় যে তিনি সারা আলি খানকে সার্চ করেছেন।

সম্প্রতি সারা আলি খানের নাম জড়িয়েছে ক্রিকেটার শুভমান গিলের সঙ্গেও। এবং সোশ্যাল মিডিয়ায় প্রচুর জল্পনা ছিল যে সারা আলি খান ভারতীয় ক্রিকেটের উঠতি তারকা শুভমান গিলকে ডেট করছেন। আসলে, অনেকবার সারাকে গিলের সাথে মানসম্পন্ন সময় কাটাতে দেখা গেছে। তাদের দুজনকে একবার একটি রেস্টুরেন্টে লাঞ্চ করতে দেখা গেছে। যাইহোক, যখন করণ জোহর সারা আলি খানকে গিল সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন, তখন তিনি স্পষ্ট জানিয়েছিলেন যে তিনি শুভমানের সাথে ডেটিং করছেন না। করণের প্রতিক্রিয়ায়, সারা বলেছিলেন যে তিনি ভুলভাবে সারাকে গিল সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন। আসলে, সেই দিনগুলিতে, শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকারের সাথেও গিলের নাম যুক্ত হয়েছিল।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.