আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Prithvi Shaw: শাহরুখ খানকে দেখে নিজেকে ধরে রাখতে পারেন নি পৃথ্বী শ’র গার্লফ্রেন্ড, দৌড়ে এসে ধরলেন জড়িয়ে !!

Prithvi Shaw: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ এখন ক্রিকেট বিশ্বে উত্তাল। প্রতিদিনই হৃদয় বিদারক ম্যাচ দেখতে পাচ্ছেন ভক্তরা। এছাড়াও অনেক বলিউড তারকাও তাদের প্রিয় দলকে সমর্থন করতে ...

Updated on:

Prithvi Shaw: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ এখন ক্রিকেট বিশ্বে উত্তাল। প্রতিদিনই হৃদয় বিদারক ম্যাচ দেখতে পাচ্ছেন ভক্তরা। এছাড়াও অনেক বলিউড তারকাও তাদের প্রিয় দলকে সমর্থন করতে স্টেডিয়ামে পৌঁছেছেন। এদিকে, একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যাতে টিম ইন্ডিয়া এবং দিল্লি ক্যাপিটালসের টেক্কা ব্যাটসম্যান পৃথ্বী শ-এর বান্ধবী নিধি তাপাডিয়াকে বলিউডের রাজা অর্থাৎ শাহরুখ খানের সাথে দেখা করতে দেখা যায়।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পৃথ্বী শ’র বান্ধবী এবং সোশ্যাল মিডিয়া প্রভাবশালী নিধি তাপাডিয়া রবিবার তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন। এতে তাকে বলিউডের বাদশা শাহরুখ খানের সঙ্গে দেখা করতে দেখা যায়। ভিডিওতে দেখা যাচ্ছে নিধি দৌড়ে শাহরুখকে জড়িয়ে ধরেন। এরপর দুজনের মধ্যে কিছু কথা হয়।

এটি উল্লেখযোগ্য যে এই ভিডিওটি ২৯ এপ্রিলের, যখন ইডেন গার্ডেনে দিল্লি ক্যাপিটালস এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে ম্যাচ খেলা হয়েছিল। যদিও কিছুদিন পর এই ভিডিও শেয়ার করেন নিধি।

Prithvi Shaw

পৃথ্বী শ এবং নিধি তাপারিয়া দীর্ঘদিন ধরে একে অপরকে ডেট করছেন। তাদের একসঙ্গে অনেকবার দেখা গেছে, কখনও অ্যাওয়ার্ড শোতে যোগ দিয়েছেন আবার কখনও পার্টি করতে। নিধি নিজেকে একজন অভিনেতা বলে এবং সোশ্যাল মিডিয়ায় তার ১.৫ লাখেরও বেশি ফলোয়ার রয়েছে। তিনি প্রায়ই দিল্লি ক্যাপিটালস ম্যাচের সময় পৃথ্বী শ-কে সমর্থন করতে মাঠে যান।

২৪ বছর বয়সী পৃথ্বী শ (Prithvi Shaw) আইপিএল 2024-এ খুব ভাল শুরু করেছিলেন। কিন্তু তখন তার পারফরম্যান্স ছিল হতাশাজনক। প্রথম ৪ ম্যাচে ৪৩, ১০, ৬৬ ও ৩২ রানের ইনিংস খেলেছেন, শেষ ৪ ম্যাচে তার ব্যাট থেকে ৭, ১৬, ১১ ও ১৩ রান। পৃথ্বী মোট ৮ ম্যাচে ২৪.৭৫ গড়ে ১৯৮ রান করেছেন। এই সময়কালে তার স্ট্রাইক রেট ছিল ১৬৩.৬৩।

আরও পড়ুন। Prithvi Shaw: ২৯ টি চার এবং ১১ টি ছক্কা সহ ডবল সেঞ্চুরি হাঁকালেন পৃথ্বী শ’, ভেঙে ফেললেন ১৫০ বছর পুরানো রেকর্ড !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.