আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

WC 2023: প্রকাশ পেল পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড, রোহিত-বিরাট দের ত্রাস পেলেন দলে সুযোগ !!

WC 2023: অনেক জল্পনা-কল্পনা এবং অপেক্ষার মধ্যে, পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB) অবশেষে আসন্ন ওডিআই বিশ্বকাপ ২০২৩ (WC 2023) এর জন্য স্কোয়াড ঘোষণা করেছে। পিসিবি দেরি ...

Updated on:

WC 2023: অনেক জল্পনা-কল্পনা এবং অপেক্ষার মধ্যে, পাকিস্তান ক্রিকেট বোর্ড (PCB) অবশেষে আসন্ন ওডিআই বিশ্বকাপ ২০২৩ (WC 2023) এর জন্য স্কোয়াড ঘোষণা করেছে। পিসিবি দেরি করছিল এমন বেশ কয়েকটি ইনজুরি উদ্বেগ খেলোয়ার ছিল এবং এটি বিলম্বের পিছনে কারণ বলে মনে হচ্ছে। ঘোষণা প্রত্যাশিত হিসাবে, বাবর আজম বিশ্বকাপ চলাকালীন ভারতে দলের নেতৃত্ব দেবেন এবং শাদাব খান মেগা ইভেন্টে তার ডেপুটি হবেন। শুক্রবার দুপুরে এক সংবাদ সম্মেলনে প্রধান নির্বাচক ইনজামাম উল হক এই ঘোষণা দেন। Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Pakistan Cricket Team, World Cup 2023
Pakistan Cricket Team

ওডিআই বিশ্বকাপ (WC 2023) তে, পাকিস্তান ১৪ অক্টোবর আহমেদাবাদের আইকনিক নরেন্দ্র মোদী স্টেডিয়ামে বহুল প্রতীক্ষিত খেলায় ভারতের মুখোমুখি হবে। এটি অন্তত ভক্তদের জন্য ‘ফাইনালের আগে ফাইনাল’ হতে চলেছে। তারা যে কন্ডিশনে খেলবে তা বিবেচনা করে পাকিস্তান অবশ্যই মুকুট তোলার অন্যতম দাবিদার হবে। পাকিস্তান প্রধানত তাদের বোলিং ইউনিটের উপর নির্ভর করবে যার মধ্যে শাহীন আফ্রিদি এবং হারিস রউফ রয়েছে।

Hassan Ali,World Cup 2023
Hassan Ali

কিন্তু বাকি সকলেই ২০২৩ বিশ্বকাপের (WC 2023) দলে সুযোগ পেলেও সুযোগ দেওয়া হয়নি পাকিস্তানের তরুণ দ্রুতগামী বলার নাসিম শাহ (Naseem Shah) কে। তার জায়গাতে সুযোগ দেওয়া হয়েছে অভিজ্ঞ খেলোয়াড় হাসান আলি (Hassan Ali) কে। এছাড়া হাসান আলীর ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে পারফরমেন্সের দিকে তাকালে, দেখা যাবে হাসান খুবই অসাধারণ বল করেছিলেন। সেখানে মোট ৫ ইনিংস খেলে হাসান ১৩ টি উইকেট নিজের নামে করেছিলেন।

Pakistan Cricket Team, World Cup 2023
Pakistan Cricket Team

২০২৩ বিশ্বকাপের জন্য পাকিস্তানের স্কোয়াড :-

বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ অধিনায়ক), ফখর জামান, ইমাম উল হক, আবদুল্লাহ শফিক, মোহাম্মদ রিজওয়ান, ইফতিখার আহমেদ, আগা সালমান, সৌদ শাকিল, মোহাম্মদ নওয়াজ, শাহীন আফ্রিদি, হারিস রউফ, হাসান আলী, উসামা মীর এবং মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।

আরও পড়ুন

Sourav Ganguly: “এমন সম্মান খুবই কম পেয়েছি…” জীবনের সেরা সম্মান পেলেন সৌরভ, নিজেই করলেন খোলসা !!

WC 2023: আবার একবার প্রতারণার শিকার হলেন সঞ্জু স্যামসন, তার জায়গা দখল করলেন রোহিতের ‘চামচা’ !!

Asia Cup 2023: পাকিস্তানের বিরুদ্ধে নামার আগেই ইন্ডিয়ার একাদশ হলো ফাঁস, দলে জায়গা পেলেন না এই মারখুটে ব্যাটসম্যান !!

About Author
2.