শিখর নয়, এই তারকা ক্রিকেটারের সাথে ডেট করছেন অভিনেত্রী জাহ্নবী কাপুর

WhatsApp Group Join Now
Google News Follow

বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর তার ঝলমলে অভিনয় দিয়ে ভক্তদের হৃদয়ে রাজত্ব করেন। জাহ্নবীর ফ্যান ফলোয়িং প্রবল। শ্রীদেবী তার সময়ে ইন্ডাস্ট্রিতে অনেক জাদু ছড়িয়েছিলেন কিন্তু জাহ্নবীও কম নন। জাহ্নবীও তার মায়ের পদাঙ্ক অনুসরণ করছেন এবং ভক্তরাও তাকে খুব পছন্দ করেন। সম্প্রতি, অভিনেত্রী তার গুজব প্রেমিক শিখর পাহাড়িয়াকে নিয়ে খবরে ছিলেন। দুজনেই একে অপরকে ডেট করছেন বলে খবর পাওয়া গেছে। যদিও জাহ্নবী এ নিয়ে খোলাখুলি কথা বলেননি। এখন জাহ্নবী কাপুর সম্পর্কে আরেকটি বিষয় প্রকাশ্যে আসছে যে একজন তারকা ক্রিকেটার তার প্রেমে পড়েছেন।

আমরা আপনাকে বলি যে এই তারকা ক্রিকেটার আর কেউ নন, কার্তিক অশ্বিন (আর. অশ্বিন)। কিন্তু কোনো কিছু ভাবার আগে সত্যটা জানা খুবই জরুরি। আসলে, একটি আড্ডা আজকাল খুব আলোচিত হয়। এই আড্ডায় জাহ্নবী কাপুরকে অশ্বিনের প্রশংসা করতে দেখা গেছে। নিজের প্রশংসা শুনে থেমে থাকতে না পেরে হার্ট ইমোজি বানিয়ে ফেললেন অশ্বিন। তবে শীঘ্রই পুরো সত্যটি কী তা জানতে পেরেছিলেন এই ক্রিকেটার এবং তিনি ভেঙে পড়েছিলেন।

আমরা আপনাকে বলি যে জাহ্নবী কাপুরের নামে অশ্বিনের পোস্টে একটি মন্তব্য ছিল তবে এটি অভিনেত্রীর একটি প্যারোডি অ্যাকাউন্ট ছিল। যখন ক্রিকেটার প্রশংসামূলক মন্তব্য দেখেন, তিনি না ভেবেই জাহ্নবীর নাম লিখেছিলেন এবং তারপরে সরাসরি হার্ট ইমোজি তৈরি করেছিলেন। কিন্তু তখন এক ভক্ত বললেন আন্না, এটা জাহ্নবীর প্যারোডি অ্যাকাউন্ট। এরপর ক্রিকেটার বললেন, ওহ মাই গড… তাই নাকি? আমার হৃদয় ভেঙ্গে গেছে. এর পরে অ্যাকাউন্ট থেকে উত্তর আসে যে এটি এমন নয়, এটি কোনও ভুয়া অ্যাকাউন্ট নয়। এর পর অশ্বিন উত্তর দেন, আপনার এটা একেবারেই করা উচিত নয়। কারণ এতে প্যারোডি লেখা আছে। মজার ব্যাপার হল আপনি বাস্তব।

Img 20240321 1622561698979300792541051, , শিখর নয়, এই তারকা ক্রিকেটারের সাথে ডেট করছেন অভিনেত্রী জাহ্নবী কাপুর

যাইহোক, মজার কথোপকথন সেখানে শেষ হয়নি। প্রকৃতপক্ষে, জাহ্নবী কাপুরের প্যারোডি অ্যাকাউন্ট 22 মার্চ, শুক্রবার চেপাউক স্টেডিয়াম চেন্নাইতে চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচের জন্য অ্যাকাউন্ট হোল্ডার বক্স টিকিট দেওয়ার জন্য অশ্বিনকে ধন্যবাদ জানায়। এর পরেও অশ্বিন কথোপকথন চালিয়ে যান এবং একটি মজার উত্তর দেন। অন্তত এতটুকু বলতে পারতেন বলে জানান আশনিন। অশ্বিনের কথা বলতে গেলে, তিনি সম্প্রতি রাজস্থান শিবিরে যোগ দিয়েছেন এবং কয়েক দিন আগে, অশ্বিন তার 100তম টেস্ট খেলেছেন। জাহ্নবীর কথা বলতে গেলে, সুধাংশু সারিয়ার পরিচালনায় নির্মিত ‘উলজ’ ছবিতে দেখা যাবে অভিনেত্রীকে।

Google, , শিখর নয়, এই তারকা ক্রিকেটারের সাথে ডেট করছেন অভিনেত্রী জাহ্নবী কাপুর

সর্বশেষ খবর খেলাধুলার জগৎ-এর গুগল নিউজ চ্যানেলে।

সব খবর সবার আগে জানতে অবশ্যই ফলো করুন আমাদের Google News। এছাড়াও যুক্ত হতে পারবেন সরাসরি আমাদের WhatsApp Channel এও।

Leave a Comment