জয়ের পর সূর্যকে জড়িয়ে ধরলেন দ্রাবিড়, বিশেষ ভাবে ভক্তদের ধন্যবাদ জানালেন রোহিত-বিরাট, ভাইরাল হল সেলিব্রেশনের ভিডিও

টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার 12-এর ফাইনাল ম্যাচে জিম্বাবুয়েকে ভারত হারিয়েছে 71 রানে। গ্রুপ 1-এর দ্বিতীয় নম্বর দল ইংল্যান্ডের মুখোমুখি হবে সেমিফাইনালে ভারত। ভারতের 187 রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে নিয়মিত বিরতিতে জিম্বাবুয়ে উইকেট হারায় অশ্বিন, মহম্মদ শামি এবং হার্দিক পান্ডিয়ার তীক্ষ্ণ বোলিংয়ের সামনে এবং 17.2 ওভারে 115 রানে পুরো দল গুটিয়ে যায়।

চারটি ছক্কা ও ছয়টি চারের সাহায্যে সূর্য কুমারের 24 বলে অপরাজিতা 61 রানে পাঁচ উইকেটে ভারত 186 রান করে। 35 বলে ওপেনার রাহুলও 51 রানের ইনিংস খেলেন তিনটি ছক্কা ও চারের সাহায্যে। প্লেয়ার অফ দ্য ম্যাচের খেতাব পান ম্যাচের পর সূর্য কুমার যাদব। সূর্য মাঠের কোন কোনা ছাড়েননি। দক্ষতার সাথে সব দিকে দুর্দান্ত সব শট খেলেছেন।

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হতে যাওয়া 2022 টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়া ফেভারিট হিসাবে শুরু করেনি। মনে করা হয়েছিল রবীন্দ্র জাদেজা ও জসপ্রিত বুমরাহের অনুপস্থিতে কম শক্তিশালী হবে ভারত। কিন্তু অতিক্রম করে সমস্ত প্রতিকূলতা, পাঁচটি ম্যাচের মধ্যে ভারত চারটি জিতেছে এবং প্রবেশ করেছে সেমিফাইনালে। একই সাথে ভারতীয় খেলোয়াড়েরা এই জয়ের পর তাদের অনুভূতি আড়াল করতে পারেনি।

জয়ের সাথে সাথে রোহিত শর্মা বিরাট কোহলি একে অপরকে জড়িয়ে ধরেন এবং একে অপরের সাথে হাসতে হাসতে চ্যাটও করেন। যখন সমস্ত খেলোয়ার শুভেচ্ছা জানাচ্ছিল একে অপরকে, তখন প্রধান কোচ রাহুল দ্রাবিড় সূর্য কুমার যাদবকে জড়িয়ে ধরে। যা নজর কেড়েছে সবার। এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল ভারতীয় দলের হৃদয় ছুঁয়ে যাওয়া ভিডিও।

রোহিত শর্মা ম্যাচ শেষে বলেছেন যে দায়িত্ব নিচ্ছেন সূর্য কুমার যাদব, ও ক্রমাগত অন্যান্য ব্যাটসম্যানদের চাপ কমিয়ে চলেছে ভালো পারফর্ম করে, আমাদের দলের জন্য এটা খুবই গুরুত্বপূর্ণ। ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় অধিনায়ক সেমিফাইনাল প্রসঙ্গে বললেন, খুবই গুরুত্বপূর্ণ হবে পরিস্থিতির সাথে মানিয়ে নেওয়াটা। ওই মাঠে আমরা ম্যাচ খেলেছি, কিন্তু সেটা ইংল্যান্ডের বিরুদ্ধে হবে ভিন্ন চ্যালেঞ্জ। এটি এক ভিন্ন ধরনের চ্যালেঞ্জ হবে। একই সাথে ভারতীয় ভক্তদের প্রশংসা করে তিনি বলেছেন যে ভক্তদের অবদান আমাদের যাত্রায় গুরুত্বপূর্ণ।