আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: ধোনি নয়, অবসরের সিদ্ধান্ত নিলেন এই কিংবদন্তি ব্যাটসম্যান, আর দেখা যাবে না CSK শিবিরে !!

Published on:

WhatsApp Group Join Now

Chennai Super Kings: রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর কাছে হারের পর চেন্নাই সুপার কিংস দল IPL 2024 থেকে ছিটকে গিয়েছিল। এই ম্যাচের পরে, জল্পনা শুরু হয়েছিল যে এমএস ধোনি (MS Dhoni) এখন অবসরের ঘোষণা দিতে পারেন। এদিকে, চেন্নাইয়ের অন্য একজন খেলোয়াড় সম্পর্কে, এমনটি প্রকাশ করা হচ্ছে যে কিংবদন্তি CSK খেলোয়াড়ের ক্যারিয়ার এখন শেষ। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় দলের এই খেলোয়াড় শীঘ্রই IPL থেকে অবসরের ঘোষণা দিতে পারেন। পরবর্তীতে আমরা সেই খেলোয়াড় সম্পর্কে আপনাকে বিস্তারিত বলতে যাচ্ছি। IPL 2024-এ চেন্নাই সুপার কিংসের যাত্রা শেষ হওয়ার পরে, ভক্তরা সম্ভাবনা জাগাচ্ছেন যে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় অজিঙ্কা রাহানে (Ajinkya Rahane) , যিনি IPL 2023-এ দলের সাথে যুক্ত ছিলেন, IPL-এর কেরিয়ার এখন শেষ।

তিনি শীঘ্রই অবসরের ঘোষণা দিতে পারেন, IPL-এর শেষ সংস্করণে তিনি দলকে শিরোপা জিততে সাহায্য করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখেছিলেন, এই মৌসুমে তার পারফরম্যান্স খুবই খারাপ ছিল।

Ajinkya Rahane
Ajinkya Rahane

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ অজিঙ্কা রাহানে (Ajinkya Rahane) IPL 2024-এ চেন্নাই সুপার কিংসের প্রতিনিধিত্ব করার সময় খুব সাধারণ পারফরম্যান্স দিয়েছিলেন। এই মৌসুমে, তিনি ২০.১৭ গড়ে ব্যাট করার সময় ১৩ ম্যাচে ২৪২ রান করেছেন। এই মৌসুমে, তিনি তার ব্যাট থেকে কোন হাফ সেঞ্চুরি ইনিংস করেননি, তার ৪৫ রানের ইনিংসটি এই মৌসুমে তার সবচেয়ে বড় ইনিংস।

চেন্নাই সুপার কিংসের খেলোয়াড় অজিঙ্কা রাহানের পুরো ক্যারিয়ারের কথা যদি বলি, তার পরিসংখ্যান চমৎকার। তিনি ১৮৫ ম্যাচে ৩০.১৪ গড়ে ৪৬৪২ রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি ২টি সেঞ্চুরি এবং ৩০টি হাফ সেঞ্চুরি করেছেন।

তার অপরাজিত ১০৫ রানের ইনিংসটি তার IPL-এর সবচেয়ে বড় ইনিংস। অজিঙ্কা রাহানে 2010 IPL ছাড়া এখন পর্যন্ত সমস্ত IPL সংস্করণে একজন খেলোয়াড় ছিলেন।

আরও পড়ুন।
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.