আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “তার জাদু আছে…” IPL ট্রফি জেতার পর এই খেলোয়াড়দের বিশেষ অভিনন্দন জানালেন KKR অধিনায়ক শ্রেয়াস আইয়ার !!

Published on:

WhatsApp Group Join Now

Shreyas Iyer: IPL 2024-এর ফাইনাল ম্যাচটি কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দ্রাবাদ-এর মধ্যে চেপক মাঠে খেলা হয়েছিল, যা কলকাতা একতরফা ভাবে ৮ উইকেটে জিতেছিল। এর মাধ্যমে তৃতীয়বারের মতো IPL শিরোপা জিতেছে KKR। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই জয়ের পর বেগুনি জার্সি গায়ে দলের অধিনায়ক শ্রেয়াস আইয়ারকে (Shreyas Iyer) বেশ খুশি দেখাচ্ছিল। ম্যাচ শেষ হওয়ার পর পুরো দলের প্রশংসা করেন তিনি। তবে জয়ের জন্য বিশেষ কিছু খেলোয়াড়কে দায়ী করেছেন তিনি। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে শিরোপা জয়ের পর নিজের দলের প্রশংসা করেছেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) । তিনি SRH-এর পারফরম্যান্সেরও প্রশংসা করেন।

আইয়ার বলেন,“এটা চমৎকার ছিল, আমরা খেলোয়াড়দের কাছ থেকে একই ধরনের পারফরম্যান্স দাবি করেছি এবং তারাও তাই করেছে। আবেগ প্রকাশ করা কঠিন। লালন করার মতো এখনও অনেক কিছু আছে। আজ আমরা ভাগ্যবান যে আমরা প্রথমে বোলিং করার সুযোগ পেয়েছি। সবকিছু আমাদের মতই ঘটেছে।”

Kolkata Knight Riders, Ipl 2024
Kolkata Knight Riders

তিনি আরও বলেন, “তারা (SRH) যেভাবে পুরো মৌসুম খেলেছে তার জন্য এসআরএইচকে অভিনন্দন। এটি একটি খুব উচ্চ-চাপের ম্যাচ ছিল এবং মিচেল স্টার্ক মাঠের বাইরে খুব শিথিল ছিলেন। তার কাজের নীতি খুবই ভালো, তরুণদের তার থেকে অনেক কিছু শেখা উচিত।” শিরোপা জেতার পর শ্রেয়াস, আন্দ্রে রাসেল (Andre Russell) এবং ভেঙ্কটেশ আইয়ারের (Venkatesh Iyer) প্রশংসা করেছেন।

তিনি জানান, “এটা যেন রাসেলের কাছে একটি জাদুর কাঠি ছিল এবং সে আমার জন্য তাকে বোলিং করার জন্য ডাকার অপেক্ষায় ছিল। বেশিরভাগ ম্যাচেই সে আমাদের সাফল্য এনে দিয়েছে। ভেঙ্কটেশ আইয়ার আজও আমাদের জন্য জিনিসগুলি সহজ করে দিয়েছেন। আগেই বলেছি সবাই এগিয়ে এসেছে। আমাদের এখানে নিয়ে আসা কোনো একক ব্যক্তি ছিল না। এটি একটি মিশ্র প্রচেষ্টা ছিল। পুরো মৌসুমে আমরা কোনো ভুল করিনি।”

সানরাইজার্স হায়দ্রাবাদ প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিলেও সেটা তাদের বড় ভুল প্রমাণিত হয়। ১৮.৩-এ মাত্র ১১৩ রানে গুটিয়ে যায় তারা। দলের মাত্র চার ব্যাটসম্যান দুই অঙ্ক ছুঁতে সফল হন। অন্যদিকে, কলকাতা নাইট রাইডার্স মাত্র ১০.৩ ওভারে ১১৪/২ রান করে এই ছোট লক্ষ্যটি সহজেই জিতে নেয়।

আরও পড়ুন।
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.