17 ঘন্টার বিমান যাত্রার পর টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে পার্থে পৌঁছেছে টিম ইন্ডিয়া

২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দল রওনা হয়েছে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে। টিম ইন্ডিয়া দীর্ঘ ১৭ঘন্টা বিমান সফরের পর পৌঁছেছে পার্থে। আর মাত্র কয়েকদিন বাকি টুর্নামেন্ট শুরু হতে। চলতি মাসের ১৬ তারিখ থেকে অস্ট্রেলিয়ায় শুরু হওয়া এই মেগা ইভেন্ট ১৬ তারিখ পর্যন্ত চলবে। গেমসের এই মহা কুম্ভের প্রথম ম্যাচে শ্রীলঙ্কা ও নামিবিয়া মুখোমুখি হবে।

২২ শে অক্টোবর থেকে সুপার-১২ ম্যাচগুলি শুরু হবে। মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ২৩ শে অক্টোবর ভারত প্রথম ম্যাচ খেলবে পাকিস্তানের বিরুদ্ধে। চলতি বছরে এটি তৃতীয় ম্যাচ হবে ভারত -পাকিস্তানের মধ্যে। এর আগে এশিয়া কাপে দুই দল দুবার মুখোমুখি হয়েছিল।

রোহিত শর্মার নিজের ইনস্টাগ্রামের হিস্টোরিতে ৭ অক্টোবর পার্থের একটি ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, দারুন নৈসর্গিক সৌন্দর্য টিম হোটেলের বাইরে স্যুইমিংপুল সহ। তা দেখে মুগ্ধ হয়েছেন রোহিত শর্মা। সেই অভিজ্ঞতা ভক্তদের সাথে ভাগ করে নিয়েছেন।

ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দল হল: রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পান্ত (wk), দিনেশ কার্তিক (wk), হার্দিক পান্ড্য, আর অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, হর্ষল প্যাটেল, আরশদীপ সিং।

স্ট্যান্ডবাই খেলোয়াড় হিসাবে থাকবে: মহম্মদ শামি, শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণোই, দীপক চাহার।

Back to top button