World Cup 2023: ভারতের বিরুদ্ধে দুরন্ত পারফরম্যান্স দেখালো আফগানিস্তান, ২৭২ রান তুললো টিম আফগান !!

0
0

World Cup 2023: বেশ জমে উঠেছে ২০২৩ সালের ক্রিকেটের আসর। যেখানে একের পর এক নানান রকম টুর্নামেন্ট চলতেই রয়েছে। কিন্তু এবার সকল অপেক্ষার অবসান ঘটিয়ে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিশ্ব ক্রিকেট ইতিহাসের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ ওডিআই বিশ্বকাপ (World Cup 2023)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

আজ ২০২৩ বিশ্বকাপে আফগানিস্থান বনাম ভারতীয় দল মুখ মুখী হয়েছে। যেখানে আফগান দল টসে জয়লাভ করে। টসে জয়লাভ করে আফগান দলের অধিনায়ক প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন।

ব্যাট হাতে প্রথমে ব্যাটিং করতে এসে আফগানিস্তান দল নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ২৭২ রান সংগ্রহ করে। এই ২৭২ রানের মধ্যে, রহমানুল্লাহ গুরবাজ ২১, ইব্রাহিম জাদরান ২২, রহমত শাহ ১৬, হাশমাতুল্লাহ শাহিদি ৮০, নাজিবুল্লাহ জাদরান ৮, মোহাম্মদ নবী ১৮, আজমতুল্লাহ ওমরজাই ৬২, রশিদ খান ১৬, মুজিব উর রহমান ১০, নবীন-উল হক ৯ রান সংগ্রহ করেন।

পাশাপাশি ভারতীয় দলের বোলারদের মধ্যে, ৪ টি উইকেট নিতে সক্ষম হন, জাসপ্রিত বুমরাহ। এছাড়া ২ টি উইকেট নিতে সক্ষম হন, হার্দিক পান্ডিয়া। পাশাপাশি ১ টি করে উইকেট নিজেদের নামে করেন, কুলদীপ যাদব এবং শার্দুল ঠাকুর। এখন দেখার বিষয় এই ২৭৩ রান তাড়া করতে পারে কিনা ভারতীয় দল।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!