আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

“এইরকম প্লেয়ার বছরে একবারই আসে”, এই ভারতীয় তারকা প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি প্লেয়ার কাইরন পোলার্ড

Published on:

WhatsApp Group Join Now

আন্তর্জাতিক ক্রিকেটে ভারতীয় দলের এক অন্যতম অলরাউন্ডার হিসেবে নাম উঠে এসেছে হার্দিক পান্ডিয়ার। যে কিনা ব্যাট এবং বল হাতে বাজিমাত করে টিম ইন্ডিয়াকে অনেক ম্যাচ জিতিয়েছেন। তাছাড়া এই বছর অধিনায়ক হিসেবে গুজরাট টাইটানসকে প্রথমবারের মতো আইপিএলের শিরোপা এনে দিয়েছেন।

WhatsApp Group Join Now

কিন্তু ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন কিংবদন্তি প্লেয়ার কাইরন পোলার্ড তার প্রিয় বন্ধু হার্দিক পান্ডিয়ার উপরে মন্তব্য করেছেন।অনেকেই মনে করেন কাইরন পোলার্ড হার্দিক পান্ডিয়ার প্রিয় বন্ধু। কারণ এর আগেও হার্দিক পান্ডিয়ার মুখ থেকে কাইরনের অনেক গল্প শোনা গেছে। এবং এই দুই তারকা ক্রিকেটার একসাথে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে আইপিএল খেলেছেন।

সাংবাদিক সুবিমল কুমারের সঙ্গে কথোপকথনে কাইরন পোলার্ড বলেন, ‘ হার্দিক পান্ডিয়ার অনেক উন্নতি হয়েছে।গত কয়েকমাস ধরেই খারাপ অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছিলেন তিনি। তারপর তার পরিশ্রমের প্রতিদান আমরা দেখতে পেয়েছি। আমি তাকে গত কয়েক বছর ধরে চিনি এবং আমি জানি সে কীভাবে চিন্তা করে এবং কাজ করে।

Bg Copy10 1, “এইরকম প্লেয়ার বছরে একবারই আসে” এই ভারতীয় তারকা প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি প্লেয়ার কাইরন পোলার্ড, “এইরকম প্লেয়ার বছরে একবারই আসে”, এই ভারতীয় তারকা প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি প্লেয়ার কাইরন পোলার্ডকাইরন পোলার্ড আরও বলেন, ‘আন্তর্জাতিক ক্রিকেটে এবং আইপিএলে গুজরাট টাইটান্সের হয়ে সে যা করেছে তা তার কাছে অবাক করার মত কিছু নয়। কারণ সে হার্দিক এর ক্ষমতা জানে। পোলার্ড আরও বলেন, হার্দিক পান্ডিয়ার মতো ক্রিকেটাররা বছরে একবার আসে। তবে তিনি জোর দিয়েছিলেন যে তার ফ্যানেদের এবং ক্রিকেট বিশেষজ্ঞদের উচিত তাকে তার খেলা উপভোগ করতে দেওয়া এবং তাকে প্রত্যাশার বোঝা না দেওয়া।

কাইরন পোলার্ড বলেছেন, ‘ হার্দিক একজন দুর্দান্ত ক্রিকেটার। তার মতো ক্রিকেটাররা বছরে একবার আসেন। আমি শুধু তাকে শুভকামনা জানাই। আমি ক্রিকেট মাঠে তার জন্য শুভ কামনা করি। শুধু তার ক্রিকেট উপভোগ করুন। আমাদের হার্দিক কে প্রত্যাশার বোঝা দেওয়া একদমই উচিত না।’

About Author

Leave a Comment

2.