আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2023: ‘ইংরেজি জানে না ওরা’! কোহলি-ভক্তদের সঙ্গে লেগে গেল সৌরভের !!

সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) ও বিরাট কোহলির (Virat Kohli) মধ্যকার তিক্ততা কমার কোন নাম নেই। এবার বিরাটের ভক্তরা সেই তিক্ততায় যোগ দিয়েছেন। আইপিএলের মাঝে তাকে ...

Updated on:

সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) ও বিরাট কোহলির (Virat Kohli) মধ্যকার তিক্ততা কমার কোন নাম নেই। এবার বিরাটের ভক্তরা সেই তিক্ততায় যোগ দিয়েছেন। আইপিএলের মাঝে তাকে শুভমান গিলের শতরানের জন্য শুভেচ্ছা জানালেও বিসিসিআইয়ের প্রাক্তন সভাপতি বিরাটের নাম নেননি। সেই কারণে তারা সৌরভের সমালোচনা করেন। এবার সৌরভ বিরাট ভক্তদের পাল্টা দিলেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রবিবার গুজরাট ও বেঙ্গালুরুর মধ্যে ম্যাচ শেষ হয়ে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই টুইট করে সৌরভ লিখেছিলেন, “এই দেশে কী অসাধারণ প্রতিভা দেখা যাচ্ছে। শুভমান গিল দুর্দান্ত। দুই অর্ধে দুটি অপূর্ব ইনিংস খেললেন। অন্য প্রতিযোগিতা থেকে আইপিএলের মান অনেক উঁচুতে।” শুভমান ও বিরাট দুজনেই সেই ম্যাচে শতরান করেছিলেন। কিন্তু শুভমানের নাম থাকলেও সৌরভের টুইটে বিরাটের নাম ছিল না। তারপর এই শুরু হয়ে যায় সৌরভকে নিয়ে সমালোচনা।

সৌরভ কোহলি ভক্তদের পাল্টা দিয়েছেন। তিনি আরো একটি টুইটে লিখেছেন, “মনে করিয়ে দিতে চাই একটু। আশা করছি ওই টুইটের যারা অন্য মানে বের করেছেন তারা মনে হয় ইংরেজি বোঝেন। আর যদি না বুঝে থাকেন তাহলে অন্য কাউকে বুঝিয়ে দিতে বলবেন।” সৌরভের করা এই টুইট থেকে পরিষ্কার বোঝা যাচ্ছে, দুটি ইনিংসের কথা বলতে তিনি এবারের আইপিএলে শুভমানের করা দুটি শতরানের কথা বলতে চেয়েছেন। তিনি এখানে বিরাটের প্রসঙ্গ আনেননি।

এবারের আইপিএলের সৌরভ দিল্লি ক্যাপিটালস দলের ডিরেক্টর অফ ক্রিকেট ছিলেন। দিল্লি এবং আরসিবির ম্যাচে তারা মুখোমুখি হয়েছেন। প্রথমবার এই দুই দলের ম্যাচ হয়েছিল বেঙ্গালুরুতে। সেখানে ম্যাচ শেষ হয়ে যাওয়ার পর সৌরভ এবং বিরাট হ্যান্ডশেক করেননি। ম্যাচের মধ্যেও সৌরভের দিকে বিরাট অদ্ভুত দৃষ্টিতে তাকিয়ে থাকেন। যদিও দ্বিতীয় ম্যাচে বিরাট এবং সৌরভকে হ্যান্ডশেক করতে দেখা গিয়েছিল।

এবারের আইপিএলের মধ্যেই বিরাট এবং সৌরভ instagram থেকে একে অপরকে আনফলো করে দেন। ১৭ই এপ্রিল সকাল থেকে দেখা গিয়েছিল যে ইনস্টাগ্রামে বিরাট সৌরভকে ফলো করছেন না। সন্ধ্যার দিকে দেখা গিয়েছিল সৌরভও বিরাটকে ফলো করছেন না। ২০২১ সাল থেকে ভারতের দুই প্রাক্তন অধিনায়কের সম্পর্ক খারাপ হয়। সেই সময় সৌরভ ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি ছিলেন। তখন দেশের ক্রিকেট অধিনায়ক ছিলেন বিরাট। টি-টোয়েন্টি ক্রিকেটে তিনি আর নেতৃত্ব দিতে রাজি ছিলেন না। এরপর বিরাটকে একদিনে ক্রিকেটের নেতৃত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। বিরাট সেটা ভালোভাবে নেননি। এরপরেই ভিন্ন সুরে বিরাট এবং সৌরভ কথা বলেছিলেন। সৌরভ দাবি করেছেন যে, বিরাটকে তিনি নেতৃত্ব না ছাড়তে বলেছিলেন। কিন্তু বিরাট বলেছিল, তাকে বোর্ডের তরফ থেকে কেউ এমন কিছু বলেনি। এখনো পর্যন্ত সেই তিক্ততা মেটেনি।

About Author
2.