আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2023: ‘একদিন কর্মফল ভোগ করবেই’, ধোনির সঙ্গে তর্কাতর্কির পর জাডেজার ইঙ্গিতবাহী পোস্ট !!

আবারো কি চেন্নাই সুপার কিংস শিবিরে অশান্তির ছায়া? গতকাল দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে সিএসকে (Chennai Super Kings) ২০২৩ আইপিএলের প্লে অফে পা রেখেছে। পঞ্চম আইপিএল ট্রফির ...

Updated on:

আবারো কি চেন্নাই সুপার কিংস শিবিরে অশান্তির ছায়া? গতকাল দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে সিএসকে (Chennai Super Kings) ২০২৩ আইপিএলের প্লে অফে পা রেখেছে। পঞ্চম আইপিএল ট্রফির হাতছানি চার বারের চ্যাম্পিয়নদের সামনে। কিন্তু সিএসকে সংসারে সব কিছু নাকি ঠিকঠাক নেই। যার কেন্দ্রে রয়েছে দলের দুই সিনিয়র তারকা মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) ও রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja)। দিল্লির বিরুদ্ধে ম্যাচের পর দেখা গিয়েছিল মহেন্দ্র সিং ধোনি কোন একটা বিষয় নিয়ে জাদেজার সাথে কথা বলছিলেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

দেখে বোঝা যাচ্ছে, মাহি খুব একটা সন্তুষ্ট নন জাড্ডুর উপর। ওই ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। হঠাৎই রবিবার জাডেজার টুইটারে ইঙ্গিতবাহী পোস্ট দেখা গেল। সেখানে লেখা ছিল, “আজ হোক কিংবা কাল, একদিন ঠিকই নিজের কর্মফল ভোগ করবেই।” পোস্টের ক্যাপশনে লেখা ছিল, “ডেফিনেটলি।” নেটিজেনরা অনুমান করেছে, এই পোষ্টের সাথে মাহির তর্কাতর্কির ঘটনার যোগ আছে। পোস্ট রিটুইট করে জাড্ডু পত্নী রিভাবা স্বামীকে সমর্থন করেছেন। তার ফলে জল্পনায় যেন ঘি পড়েছে। অতীতে চেন্নাই সুপার কিংসের সাথে নেতৃত্ব নিয়ে জাদেজার সম্পর্কের অবনতি ঘটে।

অরুণ জেটলি স্টেডিয়ামে ৭৭ রানের বড় ব্যবধানে দিল্লির বিরুদ্ধে ম্যাচ জিতে চেন্নাই প্লে অফের টিকিট পাকা করে। ম্যাচ শেষ হতেই দলের সদস্যদের সাথে উদযাপন করা বাদ দিয়ে মহেন্দ্র সিং ধোনি সোজাসুজি জাদেজার দিকে চলে যান। তখন ক্যাপ্টেন কুলের মাথা মোটেও কুল কুল ছিল না, এরপরই সেটা বোঝা গিয়েছিল। ধোনি জাদেজার সাথে কথা বলেছিলেন, কিন্তু যে ঝাঁজ তার মধ্যে আছে সেটা ভিডিও দেখে আন্দাজ করা খুব একটা কঠিন নয়। ক্রিকেট সমর্থকরা অনুমান করেছে, ম্যাচে জাদেজার বোলিং নিয়ে ধোনি সন্তুষ্ট ছিলেন না। চার ওভারে তিনি ৫০ রান দিয়েছেন। সেটা নিয়েই হয়তো ধোনি অলরাউন্ডারকে দু’কথা শুনিয়েছেন।

শনিবারের ওই ঘটনার ২৪ ঘন্টার মধ্যে জাড্ডুর নিজের টুইটার হ্যান্ডেলে পোস্ট দেখে সিএসকে সমর্থকদের বুক ছ্যাঁৎ করে উঠেছে। কাউকে ইঙ্গিত করে সেখানে ‘কর্মফল ভোগ’ করার কথা বলেছেন। সিএসকে ফ্যানদের কাছে কিছুদিন আগেই ট্রোল হয়ে জাড্ডু মনোকষ্টের কথা জানিয়েছিলেন। দুঃখের সাথে বললেন, “আমাকে আমার নিজের দলের সমর্থকরাই সমর্থন করে না। আমার আউট হওয়ার অপেক্ষায় থাকে তারা। তিনটি ম্যাচে ‘ম্যাচ সেরা’ হওয়ার সত্বেও আমাকে কটাক্ষ সহ্য করতে হয়েছে।” এদিকে জাড্ডু -পত্নী স্বামীর পোস্ট টুইট করে লিখেছেন, “নিজের পথ অনুসরণ করে চলো।”

About Author
2.