আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

নিজের প্রাক্তন সতীর্থের মা-কে নতুন জীবন দিলেন গৌতম গম্ভীর! নিন্দুকরাও করছেন উচ্ছ্বসিত প্রশংসা !!

গত কয়েকদিন ধরে গৌতম গম্ভীর (Gautam Gambhir) সব খবরের শিরোনামে রয়েছেন। ভারতের প্রত্যেকটি সংবাদ মাধ্যমের কাছে বিরাট কোহলির সাথে তার ঝামেলা রীতিমতো আকর্ষণীয় বিষয় হয়ে ...

Updated on:

গত কয়েকদিন ধরে গৌতম গম্ভীর (Gautam Gambhir) সব খবরের শিরোনামে রয়েছেন। ভারতের প্রত্যেকটি সংবাদ মাধ্যমের কাছে বিরাট কোহলির সাথে তার ঝামেলা রীতিমতো আকর্ষণীয় বিষয় হয়ে উঠেছে। রোজ ওই ঝামেলা নিয়ে ক্রিকেটপ্রেমীদের সামনে কোনো না কোনো নতুন অদ্ভুত থিওরি খাড়া হচ্ছে। এটা নিয়ে ইতিবাচক এবং নেতিবাচক নানারকম প্রতিক্রিয়া আসছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কিন্তু যাবতীয় সমালোচনার মধ্যে এবার গম্ভীর সকলের মন জিতে নিয়েছেন একটি কাজ করে। প্রাক্তন ভারতীয় ওপেনার অত্যন্ত বড় সাহায্য করেছেন তার একসময়ের সতীর্থকে যেটার মূল্য টাকা দিয়ে করা যায় না। বর্তমানে এলএসজির মেন্টরের দায়িত্বে থাকা এই তারকা সেই ক্রিকেটারের মাকে নতুন জীবন পেতে সাহায্য করেছে।

তার এই সতীর্থের নাম হলো রাহুল শর্মা। এক সময় এই লেগ স্পিনার পুনে ওয়ারিয়র্সের জার্সিতে আইপিএলে বোলিং করে নাম কামিয়েছিলেন। এর ফলে তার ভারতীয় দলে খেলার সুযোগ হয়েছিল। কয়েকটি ওডিআই ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে তিনি গৌতম গম্ভীর ও অন্যান্য তারকা ভারতীয় ক্রিকেটারদের সতীর্থ হওয়ার সুযোগ পেয়েছিলেন।

সম্প্রতি অত্যন্ত অসুস্থ হয়ে পড়েছিলেন তার মা। ব্রেন হেমারেজের শিকার হওয়ায় মায়ের চিকিৎসা নিয়ে ভারতীয় লেগ স্পিনারকে বেশ কিছুটা সমস্যায় ভুগতে হয়েছিল। সেই সময় প্রাক্তন ভারতীয় ওপেনার তার প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। সেই জন্য রাহুল টুইট করে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

তার মায়ের চিকিৎসার জন্য গম্ভীর শহরের সেরা নিউরোলজিস্ট এবং হাসপাতালের ব্যবস্থা করে দিয়েছিলেন। গম্ভীরের তত্ত্বাবধানে প্রাক্তন ভারতীয় স্পিনার নিজের মাকে সেরা চিকিৎসা ব্যবস্থার আত্ততায় আনতে পেরেছিলেন অল্প সময়ের মধ্যে। রাহুল গঙ্গারাম হাসপাতাল এবং ডাক্তার মনীশ চুগের পাশাপাশি গৌতম গম্ভীরকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন এবং তিনি এও জানিয়েছেন যে তার মা বর্তমানে সুস্থ আছেন। তার এই পোস্টটি দেখার পর গৌতম গম্ভীরের প্রশংসায় সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছে।

About Author
2.