আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

পঞ্চম টেস্ট ম্যাচের পর অবসর নেবেন রোহিত শর্মা, চমকে দেবেন কোটি ভক্তদের !!

Updated on:

WhatsApp Group Join Now

বর্তমানে, রোহিত শর্মার নেতৃত্বে, ভারতীয় ক্রিকেট দল ইংল্যান্ডের বিরুদ্ধে 5টি টেস্ট ম্যাচের হোম সিরিজ খেলছে। এই সিরিজের প্রথম ৪ ম্যাচের পর সিরিজ ক্লিচ হয়েছে। বেন স্টোকসের নেতৃত্বাধীন ইংলিশ দলের ওপরে এই সিরিজে ৩-১ ব্যবধানে এগিয়ে রয়েছে টিম ইন্ডিয়া। ভক্তরা আশা করছেন শেষ টেস্ট ম্যাচ জিতে টিম ইন্ডিয়া ৪-১ ব্যবধানে সিরিজ জিতবে। এদিকে, চূড়ান্ত টেস্টের পর ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা অবসরের ঘোষণা দিতে পারেন বলেও আলোচনা চলছে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল ইংল্যান্ডের বিরুদ্ধে ৫টি টেস্ট ম্যাচের সিরিজ খেলছে। এই সময়ে, রোহিতের নেতৃত্বে, তরুণ খেলোয়াড়ে ভরা টিম ইন্ডিয়া শক্তিশালী ইংল্যান্ডকে সিরিজে হারিয়েছে। এদিকে, কিছু ভক্তদের মধ্যে আলোচনা রয়েছে যে ক্রমবর্ধমান বয়সের পরিপ্রেক্ষিতে, ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা ক্রিকেটের সবচেয়ে বড় ফর্ম্যাট, টেস্ট ক্রিকেট থেকে, ভারত এবং ইংল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া 5 টেস্ট ম্যাচের সিরিজ (IND বনাম ENG) থেকে সরে আসবেন। ফাইনাল ম্যাচের পর অবসরের ঘোষণা দিতে পারেন। যদিও এই বিষয়ে এখনও কোন নিশ্চিত খবর আসছে না, কিছু ভক্ত তাদের সম্ভাবনা প্রকাশ করছেন।

এছাড়াও পড়ুন;

টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক, রোহিত শর্মাকে কিংবদন্তি ক্রিকেটারদের মধ্যে গণ্য করা হয়, তার ব্যাটিং সারা বিশ্বের ক্রিকেট ভক্তরা উপভোগ করেন। টেস্ট ক্রিকেটে রোহিতের পারফরম্যান্স দারুণ। আমরা যদি ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার পরিসংখ্যান দেখি, তার পরিসংখ্যান খুবই চমৎকার। তিনি 58 ম্যাচের 100 ইনিংসে 44.8 গড়ে 4035 রান করেছেন। এই সময়ের মধ্যে, ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা 17টি হাফ সেঞ্চুরি এবং 11টি সেঞ্চুরি ইনিংস করেছেন, তার 212 রানের ইনিংসটি টেস্ট ফরম্যাটের সেরা ইনিংস।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.